শিরোনাম
প্রকাশ : ৯ জুন, ২০২১ ১৮:৪১
প্রিন্ট করুন printer

লালমনিরহাটে ব্যবসায়ীর মাথা ফাটিয়ে টাকা ছিনতাই

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে ব্যবসায়ীর মাথা ফাটিয়ে টাকা ছিনতাই
আহত কাপড় ব্যবসায়ী আশরাফুল ইসলাম।
Google News

লালমনিরহাটের হাতীবান্ধায় আশরাফুল ইসলাম (৩৪) নামে এক কাপড় ব্যবসায়ীর মাথায় আঘাত করে টাকা ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার রাতে উপজেলার ডাকালিবান্ধা এলাকার শমসের উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। এর পরিপ্রেক্ষিতে বুধবার দুপুরে তিনজনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী ব্যক্তি।

অভিযুক্তরা হলেন-উপজেলার পশ্চিম বেজগ্রাম এলাকার ঘষা আকবর আলীর ছেলে জাহাঙ্গীর, মৃত নহর উদ্দিনের ছেলে আব্দুল হামিদ ও শহির উদ্দিনের ছেলে মো. আলী। আর আহত আশরাফুল ইসলাম একই এলাকার আব্দুল সামাদের ছেলে।

বর্তমানে গুরতর আহত ওই ব্যবসায়ী হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। মাথার ক্ষত স্থানে ৫টি সেলাই দেওয়া হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক।

অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে দোকান বন্ধ করে মেডিকেল মোড় যাচ্ছিলেন আশরাফুল। পথি মধ্যে অভিযুক্তরা আশরাফুলের পথরোধ করে সিগারেট খাওয়ার টাকা দাবি করে। এতে আশরাফুল রাজি না হওয়ায় তার মাথায় আঘাত করে পকেটে থাকা ১ লাখ ২৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। আশরাফুলের চিৎকার শুনে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

বুধবার বিকেলে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, হাসপাতালের বেডে শুয়ে ব্যথার যন্ত্রণায় ছটফট করে কাতরাচ্ছেন আশরাফুল। এসময় তার সাথে কথা হলে তিনি বলেন, জাহাঙ্গীর, হামিদ ও আলী আমার মাথায় আঘাত করে পকেটে থাকা মোবাইল ফোন ও ১ লাখ ২৫ হাজার ছিনতাই করে নিয়ে যায়। এজন্য থানায় অভিযোগ করেছি। আমি এর সঠিক বিচার চাই।

এ বিষয়ে অভিযুক্ত জাহাঙ্গীর বলেন, আশরাফুলকে কোনো মারধর করা হয় নাই। আমার চাচা হামিদ তার কাছে টাকা পায়। আর সেই জন্য সে এই মিথ্যা নাটক সাজিয়েছে।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর