শিরোনাম
প্রকাশ : ১৩ জুন, ২০২১ ২০:১৯
প্রিন্ট করুন printer

কালিয়াকৈরে কারখানার নারী শ্রমিককে ধর্ষণ, গ্রেফতার ২

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:

কালিয়াকৈরে কারখানার নারী শ্রমিককে ধর্ষণ, গ্রেফতার ২
প্রতীকী ছবি
Google News

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার রতনপুর এলাকায় সুতা তৈরির কারখানার এক নারী শ্রমিক ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় পুলিশ শনিরাব রাতে ধর্ষণের অভিযোগে দুই ধর্ষককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন উপজেলারা রতনপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে নাইম হোসেন (২৬) ও একই গ্রামের জুইনুদ্দিনের ছেলে আনোয়ার হোসেন (২৫)। এ ঘটনায় রাতেই ধর্ষিতা বাদী হয়ে তিন যুবককের নামে একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও ধর্ষিতার মামলার এজাহারে জানা যায়, ওই নারী শ্রমিক গত ৯ জুন বিকেলে রতনপুর রেল ষ্টেশন এলাকায় দুই বান্ধবী নিয়ে বেড়াতে যায়। সেখান থেকে আসামিরা ওই নারী শ্রমিককে অস্ত্রের মুখে জিম্মি করে মরারটেক নামক এলাকার গজারি বনের ভিতর নিয়ে যায়। সেখানে জোড়পূর্বক  ধর্ষণ করে। 

এ বিষয়টি ওই নারীর বান্ধবীরা তার বাসায় ঘটনাটি জানালে বাসার লোকজন ওই গজারী বনে গিয়ে তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। এ ঘটনাটি শনিবার বিকেলে থানায় ওই নারী শ্রমিক বাদী হয়ে অভিযোগ দিলে পুলিশ কয়েকটি এলাকায় অভিযান চালিয়ে দুই ধর্ষককে গ্রেফতার করেন।

মামলার তদন্তকারী এসআই মাহবুব রহমান জানান, ওই সুতা তৈরি কারখানার নারী শ্রমিকের মামলায় দুই আসামিকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামি নাহিদকেও গ্রেফতারের চেষ্টা চলছে। নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামিদের রবিরার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর