শিরোনাম
প্রকাশ : ১৪ জুন, ২০২১ ১৭:৩৬
আপডেট : ১৪ জুন, ২০২১ ১৭:৪০
প্রিন্ট করুন printer

জামালপুরে পৃথক স্থান থেকে বৃদ্ধ ও যুবকের লাশ উদ্ধার

জামালপুর প্রতিনিধি

জামালপুরে পৃথক স্থান থেকে বৃদ্ধ ও যুবকের লাশ উদ্ধার
প্রতীকী ছবি
Google News

জামালপুরের দুই উপজেলা থেকে পৃথক দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৪ জুন) সকালে জামালপুর সদর উপজেলার তিতপল্লা থেকে এক বৃদ্ধ ও দুপুরে সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়ন থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়। 

সরিষাবাড়ী উপজেলার তারাকান্দি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আব্দুল লতিফ মিয়া জানান, উপজেলার আওনা ইউনিয়নের স্থল পশ্চিমপাড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে গার্মেন্টস কর্মী পারভেজ মিয়া সুমন (২৭) গতকাল রবিবার (১৩ জুন) রাতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। সোমবার সকালে স্বজন ও স্থানীয়রা খোঁজাখোজির এক পর্যায়ে বাড়ির পাশের ডোবায় তার পায়ের জুতা ভেসে থাকতে দেখতে পায়। পরে স্থানীয়রা মাছ ধরার জাল দিয়ে সুমনের লাশ উদ্ধার করে। দুপুরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে পারভেজ মিয়া সুমনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করেছে। 
   
অন্যদিকে, জামালপুর সদরের নারায়নপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর হাবিবুর রহমান জানান, সদর উপজেলার তিতপল্লা দক্ষিণপাড়া গ্রামের মৃত জুয়াত আলীর ছেলে আব্দুর রশিদ (৭৫) রাতে বাড়ির বাইরে বের হয়ে আর ফিরে আসেননি। পরের দিন সোমবার সকালে বাড়ীর পাশের একটি ডোবায় আব্দুর রশিদের লাশ ভেসে থাকতে দেখে স্থানীয়রা। পরে খবর পেয়ে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেখ হাসিনা মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর