শিরোনাম
প্রকাশ : ১৪ জুন, ২০২১ ১৯:২২
প্রিন্ট করুন printer

বোয়ালমারী ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

ফরিদপুর প্রতিনিধি

বোয়ালমারী ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ
Google News

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা ও পৌর ছাত্রলীগের নতুন আহবায়ক কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও সভা করেছে পদবঞ্চিত নেতারা। সোমবার বিকেলে বোয়ালমারী থানা রোডস্থ আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সভা করে বিক্ষুব্ধ একটি অংশ। সভা থেকে ছাত্রলীগের আহবায়ক কমিটিকে পকেট কমিটি উল্লেখ করে তা অবিলম্বে বাতিলের দাবি জানানো হয়।

বক্তারা বলেন, এ কমিটি বাতিল না করা হলে ইউনিয়ন পর্যায় থেকে আন্দোলন গড়ে তোলা হবে। বক্তারা আরো বলেন, দীর্ঘ ২৩ বছর পর নেতা-কর্মীরা আশা করেছিলেন সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হবে। কিন্তু আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান জেলা কমিটিকে চাপ প্রয়োগ করে তার মনোনীত ব্যক্তিদের নিয়ে অগঠনতান্ত্রিকভাবে কমিটি করেছে। এ কমিটি প্রেস রিলিজ নির্ভর কমিটি।

এ সময় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক মো. রাজিব খান সজিব, ছাত্রলীগ নেতা মো. সুজন মোল্যা, মো. শান্ত, মো. লোকমান হোসেন প্রমুখ। পরে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিশাল একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বোয়ালমারীর বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে চৌরাস্তা মোড়ে গিয়ে শেষ হয়।

গত ১০ জুন বোয়ালমারী উপজেলা পৌর ছাত্রলীগের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। সর্বশেষ ১৯৯৮ সালে বোয়ালমারী উপজেলা ছাত্রলীগের সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হয়েছিল। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর