১৮ জুন, ২০২১ ১৭:৩১

সুতার মার্কেটে অগ্নিকাণ্ড, আট দোকান পুড়ে ছাই

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

সুতার মার্কেটে অগ্নিকাণ্ড, আট দোকান পুড়ে ছাই

বগুড়ার আদমদীঘিতে সুতার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড হয়েছে

বগুড়ার আদমদীঘিতে সুতার মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ড হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার শাঁওইল বাজারে লুৎফর মার্কেটে এ অগ্নিকাণ্ড হয়। এতে ওই মার্কেটের আটটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে বলে জানা গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি দোকান মালিকদের। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়েছে বলে ফায়ার সার্ভিস কর্মকর্তাদের ধারণা।

স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার শাঁওইল বাজারে লুৎফর রহমানের সুতার মার্কেটে হঠাৎ আগুন লাগে। তখন আশপাশের দোকানদার ও বাজারের লোকজন আগুন দেখতে পান। মার্কেটের ঘরগুলোতে ব্যবসায়ীরা সুতা রাখায় দ্রুত সময়ে আগুন দাউদাউ করে জ্বলতে থাকে। ব্যবসায়ীরা দ্রুত ওই মার্কেটের দোকান ও বারান্দা থেকে বেরিয়ে পড়েন। এরপর আশপাশের লোকজন আগুন নেভানোর জন্য এগিয়ে আসেন। খবর পেয়ে আদমদীঘির ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট প্রায় এক ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। এই সময়ের মধ্যেই আটটি দোকান পুড়ে ছাই হয়ে যায়। 

ওই মার্কেটের দোকানি মন্টু দেবনাথ ও লুৎফর রহমানের দাবি, অগ্নিকাণ্ডে আটটি দোকান পুড়ে যাওয়ায় তাদের প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

আদমদীঘি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশনের ইনচার্জ মিজানুর রহমান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটেছে। এখনো তদন্ত চলছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো হিসাব করা হয়নি। তাছাড়া ওই মার্কেটের পাশে একটি আবাসিক বিল্ডিংয়ের কিছু অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ


 

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর