শিরোনাম
প্রকাশ : ১৯ জুন, ২০২১ ১২:০৭
প্রিন্ট করুন printer

কসবায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কায় নিহত ১, আহত ৩৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

কসবায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কায় নিহত ১, আহত ৩৫
Google News

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ৬৫ বছরের এক বৃদ্ধা নারী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে কুমিল্লা-সিলেট মহাসড়কের কসবার মনকাশাইর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

এ সময় ট্রাকে থাকাদের মধ্যে অন্তত ৩৫ জন আহত হয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতাল, কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 

২৫০শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে আহতদের মধ্যে চিকিৎসাধীন নয়ন মিয়া নামের একজন বলেন, চট্টগ্রামের মাইজভাণ্ডারী যাওয়ার জন্য আমরা পরিকল্পনা করি। সবাই দিনমজুর হওয়ায় অর্থ সাশ্রয় করতে শুক্রবার ট্রাক রিজার্ভ করে ৪৩ জন মাইজভাণ্ডারী রওয়ানা দেই। পথিমধ্যে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মনকাশাইর নামক স্থানে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা একটি গাছের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই এক বৃদ্ধা নিহত ও আহত হয়েছেন প্রায় ৩৫ জন।

খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজালাল আলম বলেন, নিহতের মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে রাখা আছে। নিহত নারীর পরিচয় ট্রাকে থাকা অন্যরা জানাতে পারেনি। তার পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। আহতদের ব্রাহ্মণবাড়িয়া সদর, কসবা ও কুমিল্লায় চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর