শিরোনাম
প্রকাশ : ২২ জুন, ২০২১ ২০:৪৭
প্রিন্ট করুন printer

চরফ্যাশনে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ২৫

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি:

চরফ্যাশনে নির্বাচন পরবর্তী সহিংসতায় আহত ২৫
Google News

ইউনিয়ন পরিষদ প্রথমধাপ নির্বাচন পরবর্তী ভোলার চরফ্যাশনে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২২ জুন) দুপুর ১টায় উপজেলার মাদ্রাজ ইউনিয়নের ২নং ওয়ার্ডে নবনির্বাচিত ইউপি সদস্য জাহাঙ্গীরের নেতৃত্বে দেশিও অস্ত্র ও লাঠিসোঁটা নিয়ে প্রতিপক্ষ জামাল মেম্বারের কর্মী-সমর্থকদের উপর হামলা চালানোর খবর পাওয়া গেছে। 

জামাল মেম্বার অভিযোগ করে জানান, জাহাঙ্গীরসহ আরো অন্তত অর্ধশতাধিক লোক একত্রিত হয়ে বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ভাংচুর করে। হামলায় অন্তত ১৫ জন আহত হয়। এই ঘটনায় মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় পরাজিত ইউপি সদস্য জামাল মেম্বারের সমর্থকরা চরফ্যাশন শহরে বিক্ষোভ শেষে থানার সামনে প্রতিবাদ সভা করে। এদিকে প্রতিবাদ শেষে জয়ী ইউপি সদস্য জাহাঙ্গীরের সমর্থকরা পাল্টা বিক্ষোভ করে প্রতিপক্ষের উপর হামলা চালায়। এতে অন্তত ১০ জন আহত হয়। এ ঘটনায় আহতরা চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আহতরা হলেন, খোকন, ওলিউদ্দিন, আজিজুল, জয়নাল হাজারী, আলআমিন, ইব্রাহিম খাঁ, ইব্রাহিম মাঝি, হাজেরা বেগমসহ ২৫ জন। পরে স্থানীয়রা এঘটনার প্রতিবাদে চরফ্যাশন থানার সামনে বিক্ষোভ প্রদর্শন করেন। নবনির্বাচিত ইউপি সদস্য জাহাঙ্গীর আলম  ঘটনার সাথে জড়িত থাকার কথা অস্বীকার করেন। 

এঘটনায় চরফ্যাশন থানায় নবনির্বাচিত ইউপি সদস্য জাহাঙ্গীর আলমকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য আটক করা হয় বলে চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনির হোসেন মিয়া নিশ্চিত করেছেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর