শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০২১ ১৩:৪১
প্রিন্ট করুন printer

শিবগঞ্জে মাদক পাচারকালে স্বাস্থ্যকর্মীসহ ২ জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শিবগঞ্জে মাদক পাচারকালে স্বাস্থ্যকর্মীসহ ২ জন গ্রেফতার
পুলিশের হাতে গ্রেফতার ব্যক্তিরা।
Google News

বগুড়ার শিবগঞ্জে ফেনসিডিলসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে ৫৯ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার কিচক ইউনিয়নের গোপিনাথপুর বাসস্ট্যান্ড থেকে আহত অবস্থায় তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-সিরাজগঞ্জ জেলার চালা গ্রামের সাইফুল আলমের ছেলে বেলকুচি পৌরসভার স্বাস্থ্যকর্মী জান্নাতুল ফেরদাউস রাসেদ (৪০) ও একই গ্রামের উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত ইউসুফ জী খানের ছেলে রাসেল খান (৪০)। সম্পর্কে তারা দুই বন্ধু।

শিবগঞ্জ থানার এসআই তরিকুল ইসলাম জানান, সন্ধ্যা ৬টার দিকে গোপিনাথপুর বাসস্ট্যান্ডে মোটরসাইকেল ও বাইসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহী রাসেদ ও রাসেল রাস্তার পড়ে গিয়ে আঘাতপ্রাপ্ত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে সড়কের পাশে এক চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করে। এসময় আহত মোটরসাইকেল আরোহীরা তাদের কাছে থাকা ব্যাগ খুঁজতে থাকে। তাদের আচরণে স্থানীয়দের সন্দেহ হলে তারা থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ গিয়ে তাদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার চেষ্টা করেন। কিন্তু তারা হাসপাতালে যেতে রাজি না হয়ে পুলিশের কাছ থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এতে সন্দেহ হলে পুলিশ তাদের আটক করে ব্যাগ তল্লাশি চালায়। এসময় তাদের ব্যাগে ৫৯ বোতল ফেনসিডিল পায়। পরে তাদের আটক করা হয় বলে জানান তিনি।

শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, দিনাজপুরের হিলি বন্দর থেকে তারা মোটরসাইকেল যোগে ফেনসিডিল বহন করে সিরাজগঞ্জে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় আহত হয়। পরে তল্লাশি চালিয়ে তাদের কাছে ফেনসিডিল পাওয়ায় যায়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

ওসি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা মাদক পাচারের কথা স্বীকার করেছেন।  বৃহস্পতিবার দুপুরে মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতে পাঠানো হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর