শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০২১ ১৩:৪৮
আপডেট : ২৪ জুন, ২০২১ ১৪:৪১
প্রিন্ট করুন printer

বিজয়নগরে গাঁজাসহ ছাত্রলীগ নেতা আটক

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

বিজয়নগরে গাঁজাসহ ছাত্রলীগ নেতা আটক
Google News

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আসিফ মান্নাকে (২২) গাঁজাসহ আটক করেছে বিষ্ণপুর (বিওপি) বিজিবি ক্যাম্প। বুধবার বিকাল ৫টার দিকে উপজেলার সিংগারবিল ইউনিয়নের বিষ্ণপুর (বিওপি) ক্যাম্পের সামনে থেকে তাকে আটক করা হয়। আসিফ মান্না সিংগারবিল ইউনিয়নের নোয়াবাদি গ্রামের ফারুক চৌধুরীর ছেলে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম রাজবি সতত্যা নিশ্চিত করে বলেন, আমি জেলা ছাত্রলীগের সভাপতিকে জানিয়েছে। যেহেতু উপজেলা ছাত্রলীগ আইনগত ব্যবস্থা নিতে পারে না তাই জেলাকে অবহিত করেছি। জেলা ছাত্রলীগকে আইনগত ব্যাবস্থা নিতে বলা হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল বলেন, গাঁজাসহ আটকের ব্যাপারটি উপজেলা থেকে জানিয়েছে। কোন ব্যক্তির গাঁজা ব্যবস্যা করবে সেটি ছাত্রলীগ বহন করবে না। ছাত্রলীগ আদর্শের সংগঠন সেখানে কোন মাদক ব্যবসায়ী থাকে না। আমি সাধারণ সম্পাদকের সাথে কথা বলে সাংগঠনিক ব্যবস্থা নিব।

বিষ্ণুপুর বিওপি ক্যাম্পের নায়েব মোহাম্মদ বজলুর রহমান গাঁজা আটকের সতত্যা নিশ্চিত করে বলেন, বিষ্ণুপুর বিওপি ক্যাম্পের ২০ গজের সামনে একটি সিএনজিতে থাকা ৩ কেজি গাঁজাসহ আসিফ মান্নাকে আটক করা হয়। তার বিরুদ্ধে মাদক মামলা দিয়ে থানায় পাঠানো হবে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর