শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০২১ ২০:৪৯
প্রিন্ট করুন printer

বোয়ালমারীতে সরকারি আয়েশা শরিয়তউল্লা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

বোয়ালমারীতে সরকারি আয়েশা শরিয়তউল্লা টেকনিক্যাল স্কুল এ্যান্ড কলেজের ভিত্তি প্রস্তর স্থাপন
Google News

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় ‘আয়েশা শরিয়তউল্যা টেকনিক্যাল স্কুল ও কলেজের‘ ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। এ সময় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ফরিদপুরে ১-আসনের সাবেক  এমপি মো. আব্দুর রহমান বক্তব্য রাখেন।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় এ কলেজের উদ্বোধনী সংক্ষিপ্ত সভায় উপস্থিত ছিলেন মধুখালী উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম, বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন, মধুখালী পৌর মেয়র মোরশেদ রহমান লিমন, আলফাডাঙ্গা পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, কাদিরদী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নুরুজ্জামান মিয়া, শাহ জাফর টেকনিক্যাল কলেজের অধ্যক্ষ লিয়াকত হোসেন লিটন, আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আকরাম হোসেন, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ জাহান মীরদাহ পিকুল, সহসভাপতি ও জেলা পরিষদ সদস্য আবুল কালাম আজাদ, সহসভাপতি আসাদুজ্জামান মিন্টু, ফরিদপুর জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রাহাত হোসেন, ছাত্রলীগের সভাপতি তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান, সাধারণ সম্পাদক ফাহিম আহমদ, বোয়ালমারী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল সিকদার,  ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোর্তুজা তমাল, সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী প্রমুখ।

এছাড়া ইউপি চেয়ারম্যান মজিবর রহমান, শরীফ সেলিমুজ্জামান লিটু, এসএম ফারুক হোসেন, নুরুল আলম মিনা মুকুল, মোশাররফ হোসেনসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি শিক্ষা অধিদপ্তরের উদ্যোগে প্রথম পর্যায় ১০০টি উপজেলায় একটি করে সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপন শির্ষক প্রকল্পের মাধ্যমে বোয়ালমারীতে আয়েশা শরিয়তউল্যা টেকনিক্যাল স্কুল ও কলেজ স্থাপিত হচ্ছে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর