শিরোনাম
প্রকাশ : ২৭ জুন, ২০২১ ১৯:৫৮
প্রিন্ট করুন printer

মুন্সীগঞ্জে করোনায় আরও ১ জনের মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি

মুন্সীগঞ্জে করোনায় আরও ১ জনের মৃত্যু
Google News

মহামারী করোনায় মুন্সীগঞ্জের শ্রীনগরে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় মোট ৭২ জন লোক করোনাক্রান্ত হয়ে মারা গেলেন। এ দিকে মুন্সীগঞ্জ জেলায় চলছে লকডাউনের ৬ষ্ঠ দিন। লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন। জেলা প্রশাসন এবং ৬টি উপজেলার প্রতিটি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চলছে ভ্রাম্যমাণ আদালতের অভিযান।

গুরুত্বপূর্ণ স্থানে বসানো হয়েছে পুলিশি চৌকি। প্রতিটি গাড়ি চেক পোস্টের মুখোমুখি হতে হচ্ছে। লকডাউনের প্রথম দিন ২২ জুন থেকে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে স্বাস্থ্য বিধি না মানার অপরাধে অনেককেই জরিমানা করা হয়েছে। ২৫ জুন শুক্রবার সকাল থেকেই মুন্সীগঞ্জ শহরে ছোট বড় গাড়ি চলাচল বন্ধ রয়েছে। 

মুন্সীগঞ্জের পুলিশ সুপার আব্দুল মোমেন জানান, লকডাউন ঘোষণার পর থেকে পুলিশ সতর্কতার সাথে জনস্বার্থে কাজ করে যাচ্ছে এবং প্রতিদিন সকাল থেকেই আমরা জেলা প্রশাসনের সাথে থেকে মোবাইল কোর্ট পরিচালনায় কাজ করছি।

এদিকে গেল ২৪ ঘণ্টায় ১১৮ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলেও ৯ জনের রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে নতুন করে আক্রান্ত হয়েছে ৬ জন। জেলা সদরে ৩ জন, সিরাজদিখানে ২ জন এবং শ্রীনগরে ১ জন। মুন্সীগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ হাজার ৯৫০ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৫ হাজার ৮২২ জন। ২৭ জুন রোববার জেলার সিভিল সার্জন ডা, আবুল কালাম আজাদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর