শিরোনাম
প্রকাশ : ৪ জুলাই, ২০২১ ২০:০৩
আপডেট : ৪ জুলাই, ২০২১ ২০:১৪
প্রিন্ট করুন printer

পটুয়াখালীতে নারীকে ধর্ষণের অভিযোগ

পটুয়াখালী প্রতিনিধি

পটুয়াখালীতে নারীকে ধর্ষণের অভিযোগ
প্রতীকী ছবি
Google News

পটুয়াখালীতে বিধবা এক নারীকে অস্ত্রের ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে আরিফ (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে বর্তমানে পটুয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

রবিবার ওই নারী সাংবাদিকদের বলেন, স্বামী-সন্তানদের নিয়ে নারায়ণগঞ্জে বসবাস করছিলাম। দুই বছর আগে স্বামী মারা যাওয়ার পর সন্তানদের নিয়ে বাবার বাড়ি পটুয়াখালীতে চলে আসি। এর কিছু দিন পর শহরের জেল গেট সংলগ্ন মাতবরবাড়ি এলাকার একটি ভাড়াটিয়া বাসায় বসবাস করছিলাম। প্রায় আট মাস আগে ঘরে ঢুকে নেশাগ্রস্ত অবস্থায় আরিফ নামে স্থানীয় এক যুবক অস্ত্রের মুখে ভয় দেখিয়ে হাত-পা বেঁধে তাকে ধর্ষণ করে।

এরপর সে ভয়ভীতি দেখিয়ে আরও কয়েকবার ধর্ষণ করে। তার অত্যাচার সহ্য করতে না পেরে সেখান থেকে বালুর মাঠ এলাকায় বাসা ভাড়া নেন ওই নারী। সেখানেও আরিফ গিয়ে তাকে ধর্ষণ করে। পরে অন্তঃসত্ত্বা হয়ে পড়লে আরিফকে জানানোর পর তার আর খোঁজ পাওয়া যায়নি। গত শুক্রবার অসুস্থ হয়ে পড়লে ছেলেকে নিয়ে হাসপাতালে ভর্তি হই।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোর্শেদ বলেন, ঘটনা শুনে ওই নারীকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করে আরিফের ঠিকানা নির্ধারণ করা হয়েছে। এ বিষয়ে আমরা খোঁজখবর রাখছি। ওই যুবককে পাওয়া যায়নি। ওই নারী তিন সন্তানের জননী। এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর