শিরোনাম
প্রকাশ : ১৪ জুলাই, ২০২১ ১৪:৪৭
প্রিন্ট করুন printer

এমপি একরামের উদ্যোগে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক উদ্বোধন

নোয়াখালী প্রতিনিধি:

এমপি একরামের উদ্যোগে শেখ রাসেল অক্সিজেন ব্যাংক উদ্বোধন
Google News

নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীর ফাউন্ডেশনের উদ্যোগে করোনায় শ্বাসকষ্টে থাকা গরীব অসহায় রোগীদের জন্য 'শেখ রাসেল অক্সিজেন ব্যাংক' চালু হয়েছে। জেলা ছাত্রলীগের তত্ত্বাবধায়নে পরিচালিত হবে এই অক্সিজেন ব্যাংক। এখন থেকে হটলাইনে ফোন দিলেই করোনা রোগীর বাড়িতে অক্সিজেন পৌঁছে দিবে ছাত্রলীগ নেতা-কর্মীরা।

বুধবার দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এ অক্সিজেন ব্যাংকের শুভ উদ্বোধন করেন। এ সময় অক্সিজেন ব্যাংকের মাধ্যমে মানুষের মাঝে বিতরণের জন্য দুই লক্ষ সার্জিক্যাল মাক্স দেন সাংসদ একরামুল করিম। 

উদ্বোধনী অনুষ্ঠানে সাংসদ একরামুল করিম চৌধুরী জানান, এ অক্সিজেন ব্যাংকে প্রাথমিক ভাবে ৫০টি সিলিন্ডার থাকবে। প্রয়োজনে আরো সিলিন্ডার সংযুক্ত করা হবে। এটি পরিচালনা করবেন জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। জেলার গরীব অসহায় করোনা রোগীরা এ অক্সিজেন ব্যাংকের সুবিধা পাবেন। একই সঙ্গে ছাত্রলীগ বিভিন্ন স্থানে নিয়মিত মাক্স বিতরণ করবেন বলেও জানান তিনি। করোনার শুরু থেকে তার নিজের নামে একরাম ফাউন্ডেশনের পক্ষ থেকে গরীব অসহায়দের চিকিৎসা সেবা, নগদ টাকা, খাদ্য সহায়তা, ও মাস্ক বিতরণসহ কর্মকান্ড পরিচালনা করে আসছেন তিনি। সবসময় তিনি মানুষের সেবায় থাকবেন বলে জানান। 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামছুদ্দিন জেহান, শহর আ.লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক একরামুল হক বিপ্লব, জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান, সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনানসহ অনেকে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর