শিরোনাম
প্রকাশ : ১৯ জুলাই, ২০২১ ১৭:০২
প্রিন্ট করুন printer

দৌলত‌দিয়া ফে‌রিঘা‌টে যাত্রী‌দের মা‌ঝে পু‌লি‌শের মাস্ক বিতরণ

রাজব‌াড়ী প্রতি‌নি‌ধি

দৌলত‌দিয়া ফে‌রিঘা‌টে যাত্রী‌দের মা‌ঝে পু‌লি‌শের মাস্ক বিতরণ
Google News

প‌বিত্র ঈদুল আযহা উপল‌ক্ষে না‌ড়ির টা‌নে ঘ‌রে ফেরা মানু‌ষের ম‌ধ্যে মাস্ক বিতরণ ক‌রে‌ছেন রাজবাড়ী জেলা পু‌লিশ। মা‌নিকগ‌ঞ্জের পাটু‌রিয়া থে‌কে ছে‌ড়ে যেসব যাত্রী‌দের মু‌খে মাস্ক নেই তা‌দের ম‌ধ্যে এসব মাস্ক ও হ‌্যান্ড স‌্যা‌নিটাইজার বিতরণ করা হয়। 

সোমবার দুপু‌রে রাজবাড়ী জেলা পু‌লি‌শের উ‌দ্যোগে  দৌলত‌দিয়‌া লঞ্চঘাট ও ফে‌রিঘাট এলাকায় এসব মাস্ক ও হ‌্যান্ড স‌্যা‌নিটাইজার বিতরণ কর‌নে গোয়ালন্দ ঘাট থানার অ‌ফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর। 

দে‌শের বি‌ভিন্ন স্থান থে‌কে ছে‌ড়ে আসা যাত্রীরা পু‌লি‌শের এমন সেবা পে‌য়ে ব‌লেন, ক‌রোনাকা‌লে না‌ড়ির টা‌নে তারা বাড়িতে যা‌চ্ছেন। ফে‌রিঘাট এলাকায় তেমন কোন ভোগা‌ন্তি ছি‌লো না। শু‌নে‌ছিলাম এবার ঘাট এলাকায় পু‌লি‌শের তৎপরতা ভা‌লো। বাস্ত‌বে ঘাট এলাকায় এ‌সে সেটা পেলাম। পু‌লিশ ডে‌কে নি‌য়ে মাস্ক ও হ‌্যান্ড স‌্যা‌নেটাইজার দি‌চ্ছেন। মা‌স্কের স‌ঠিক ব‌্যবহার সম্প‌র্কে নি‌র্দেশনা দি‌চ্ছেন। ক‌রোনাকা‌লে পু‌লি‌শের এমন কর্মকান্ড স‌ত্যি প্রশংসার দাবি রা‌খে।

গোয়ালন্দ ঘাট থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) আব্দুল্লাহ আল তা‌য়াবীর ব‌লেন, রাজবাড়ীর পু‌লিশ সুপার এম এম শা‌কিলুজ্জামান স‌্যা‌রের নি‌র্দেশে ঈ‌দে ঘ‌রে ফেরা যাত্রী‌দের মাস্ক পড়ার ব‌্যাপা‌রে স‌চেতনা সৃ‌ষ্টি করা হ‌চ্ছে। সেই সা‌থে যাদের মাস্ক নেই জেলা পু‌লি‌শের পক্ষ থে‌কে মাক্স ও হ‌্যান্ড স‌্যা‌নেটাইজার বিতরণ করা হ‌চ্ছে। তি‌নি ব‌লেন, আজ থে‌কে শুরু হওয়া এই কর্মসূচি ২৩ জুলাই (শুক্রবার) পর্যন্ত চল‌বে। ক‌রোনাকা‌লে প্রতি‌টি নাগ‌রিক‌কে স্বাস্থ‌্যবি‌ধি মে‌নে চলার ব‌্যাপা‌রে অনু‌রোধ ক‌রেন তি‌নি।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর