২৮ জুলাই, ২০২১ ২০:৪৩

নারায়ণগঞ্জ থেকে অপহৃত স্কুলছাত্রী ১৯ দিন পর গোপালগঞ্জে উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি:

নারায়ণগঞ্জ থেকে অপহৃত স্কুলছাত্রী ১৯ দিন পর গোপালগঞ্জে উদ্ধার

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থেকে অপহরণের ১৯ দিন পর অপহৃত স্কুল ছাত্রী অথৈ (১৪) কে গোপালগঞ্জ থেকে উদ্ধার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়েছে অপহরণকারী মোরসালীন (২৪)। মঙ্গলবার (২৭ জুলাই) রাতে তাকে গোপালগঞ্জ থেকে উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

থানা পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক দেবাশীষ কুন্ড সঙ্গীয় ফোর্সসহ গোপালগঞ্জ জেলার সদর থানার বলাকৈর গ্রামে মোরসালিনের বাড়তে অভিযান চালিয়ে অপহৃত অথৈকে উদ্বার করে। তবে গ্রেফতার এড়িয়ে পালিয়ে যেতে সক্ষম হয় অপহরণ মামলার প্রধান আসামি মোরসালিন। 

জানা যায়, চলতি মাসের ৯ তারিখ সন্ধ্যায় মোরসালিন ও তার সহযোগীরা ফতুল্লার দেওভোগ শেষমাথার বাশমুলিস্থ নিজ বাড়ির সামনে থেকে নবম শ্রেনীর ছাত্রী অথৈকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনার একদিন পর অপহৃত স্কুল ছাত্রীর পিতা বাচ্চু প্রধান তার মেয়েকে অপহরণ করার অভিযোগ এনে গোপালগঞ্জ জেলার সদর থানার বলাকৈর গ্রামের মৃত মুসলিম উদ্দিনের পুত্র ও ফতুল্লা থানার দেওভোগ বাশমুলির প্রধান বাড়ির আকরামের ভাড়াটিয়া আনোয়ার হোসেন ও তার পুত্র মোরসালিনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা দায়ের পর পর পুলিশ মামলার এজাহারনামীয় আসামি আনোয়ার হোসেন কে গ্রেফতার করে আদালতে প্রেরন করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক দেবাশীষ কুন্ড জানান, মামলার প্রধান আসামি মোরসালিনের গ্রামের বাড়ি গোপালগঞ্জ থেকে মঙ্গলবার রাতে অপহৃত স্কুল ছাত্রী অথৈকে উদ্ধার করা হয়েছে। অপহরণকারী মোরসালিনকে অতি দ্রুত গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর