২৯ জুলাই, ২০২১ ১৭:৫২

কালীগঞ্জে নিখোঁজ যুবকের লাশ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার

গাজীপুর প্রতিনিধি:

কালীগঞ্জে নিখোঁজ যুবকের লাশ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার

ফাইল ছবি

গাজীপুরের কালীগঞ্জে পুলিশ দেখে নদীতে ঝাপ দিয়ে পালাতে গিয়ে নিখোঁজের দুইদিন পর রাব্বি হাসান (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে কালীগঞ্জের তুমুলিয়া ইউনিয়নের বড়িহাটি গ্রামের ঘাট এলাকার শীতলক্ষ্যা নদী থেকে তার লাশটি উদ্ধার করা হয়। কালীগঞ্জ থানার ওসি এ কে এম মিজানুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। নিহত রাব্বি হাসান উপজেলার তুমুলিয়া ইউনিয়নের টিওরী গ্রামের খোকন মিয়ার ছেলে। 

কালীগঞ্জ থানার ওসি এ কে এম মিজানুল হক জানান, বৃহস্পতিবার ভোরে ঘটনাস্থল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে তুমুলিয়া ইউনিয়নের বড়িহাটি গ্রামের বিএমসি লবন কারখানা ঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে লাশ ভেসে উঠলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রাব্বির লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পরে যুবকের লাশ ময়না তদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহত রাব্বির পিতা খোকন মিয়া ৪ জনের নাম উল্লেখ করে ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করে কালীগঞ্জহ থানায় অভিযোগ দায়ের করেছেন। 

কালীগঞ্জ থানার ওসি এ কে এম মিজানুল হক আরো জানান, কালীগঞ্জ থানা পুলিশের এস আই শহিদুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টিম মঙ্গলবার রাতে তুমুলিয়া ইউনিয়নের বঙ্গবন্ধু বাজার ও আশেপাশের এলাকায় মাদক বিরোধী অভিযানে যায়। এসময় ওই বাজার এলাকায় শীতলক্ষ্যা নদীর তীরে নোঙ্গর করে রাখা একটি কার্গো জাহাজে হট্টোগোল শুনতে পেয়ে পুলিশ সদস্যরা সেখানে যায়। পুলিশ দেখে কার্গোতে থাকা ১৫/১৭ জন যুবক ভয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় রাব্বিসহ ৩/৪ জন নদীতে ঝাপ দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মাদক সেবনের দায়ে সাজেদ মিয়া (১৬) ও সাইদুল ইসলাম শান্ত (২১) নামে দুইজনকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। পুলিশ থানায় আসার পর জানতে পায় যে, ঘটনার সময় নদীতে ঝাপ দিয়ে নিখোঁজ হয় রাব্বি। নিখোঁজ রাব্বির সন্ধানে ফায়ার সার্ভিসের ডুবুরী দল নদীতে তল্লাশি চালালেও বুধবার রাত পর্যন্ত তার খোঁজ পাওয়া যায় নি। 

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর