৩০ জুলাই, ২০২১ ২০:২১

কলাপাড়ায় কব্জি কাটার ঘটনায় ১৭ জনের নামে মামলা; গ্রেফতার ৩

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি


কলাপাড়ায় কব্জি কাটার ঘটনায় ১৭ জনের নামে মামলা; গ্রেফতার ৩

পটুয়াখালীর কলাপাড়ায় মিঠাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলামকে (২২) কুপিয়ে হাতের কব্জি কর্তনের ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে ওই ইউনিয়নের তেগাছিয়া বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো ছাত্রলীগ নেতা খলিল, নোমান ও নয়ন।

এ ঘটনায় রাকিবুল ইসলামের মা রাহিমা বেগম বাদী হয়ে তরিকুল ইসলামকে প্রধান আসামি করে কলাপাড়া থানায় ১৭ জনের নামে একটি মামলা দায়ের করেছেন। এদিকে এ ঘটনায় আজ কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ওই ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি তরিকুল ইসলামকে বহিষ্কার করা হয়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তফিজুর রহমান বলেন, ইতিমধ্যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত বুধবার রাত নয়টার দিকে ছাত্রলীগ নেতা রাকিবুল তেগাছিয়া বাজার থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে তাকে এলোপাথারী কুপিয়ে ডান হাতের কব্জি কেটে ফেলে দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলজে হাসপাতালে প্রেরন করা হয়। বর্তমানে ঢাকায় চিকিৎসাধিন অবস্থায় রয়েছেন। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর