৩ আগস্ট, ২০২১ ২৩:৩২

পটুয়াখালীতে এসিড হামলায় দগ্ধ ভাই-বোনকে বরিশাল শেবাচিমে ভর্তি

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

পটুয়াখালীতে এসিড হামলায় দগ্ধ ভাই-বোনকে বরিশাল শেবাচিমে ভর্তি

প্রতীকী ছবি

পটুয়াখালীর মাদারবুনিয়া ইউনিয়নের গ্যারাখালী গ্রামের মাদারবুনিয়া ইউনিয়নের গ্যারাখালী গ্রামে দুই সহোদর ভাই-বোনের উপর এসিড হামলার ঘটনা ঘটেছে। সোমবার (২ আগস্ট) দিবাগত রাতে এই হামলার ঘটনা ঘটে। দগ্ধ ভাই-বোনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 

দগ্ধরা হলো- ওই গ্রামের রাজা মিয়ার শারীরিক প্রতিবন্ধী মেয়ে ফেরদৌসি ইয়াসমিন (১৬) ও ছেলে মোহাম্মদ আলী (১২)। ফেরদৌসির গলা ও মুখমন্ডল ঝলছে গেছে। আলীর শরীরের বিভিন্ন স্থান দগ্ধ হয়েছে।  দগ্ধদের ওই রাতেই পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (৩ আগস্ট) তাদের শের-ই বাংলা মেডিকেলে প্রেরণ করা হয়। 

চিকিৎসাধীন ফেরদৌসি জানান, প্রতিদিনের মত রাতের খাবার শেষে পরিবারের সকলে ঘুমাতে যায়। রাত আনুমানিক দেড়টার দিকে ৩ থেকে ৪ জন এসিড নিক্ষেপ করে সটকে পড়ে। এসময় চিৎকার দিলে পরিবারের সদস্যরা জেঁগে ওঠে। তখন দেখতে পায় ঘরের সিঁদ কাটা। যাওয়ার সময় ঘরের দরজা খুলে পালিয়ে যায় হামলাকারীরা।

এ ব্যাপারে পটুয়াখালী থানার ওসি মো. আকতারুজ্জামান বলেন, এসিড হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কাউকে আটক করা যায়নি। মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর