শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২১ ১৯:৫০
প্রিন্ট করুন printer

হালুয়াঘাটে নানা কর্মসূচিতে জাতীয় শোক দিবস পালিত

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে নানা কর্মসূচিতে জাতীয় শোক দিবস পালিত
হালুয়াঘাটে জাতীয় শোক দিবস পালিত।
Google News

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায় নানা কর্মসূচির মাধ্যমে দিবসটি পালন করা হয়েছে। রবিবার উপজেলা আওয়ামী লীগ ও উপজেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান দিবসটি পালন করে।

কর্মসূচির মধ্য উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, দলীয় কার্যালয়ে জাতীয় ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ, র‌্যালি, আলোচনা সভা ও খাবারের আয়োজন করা হয়।

পাশাপাশি উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা, বৃক্ষরোপণ ও অনলাইন ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ ১ আসনের সাংসদ জুয়েল আরেং এমপি।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহমুদুল হক সায়েম, উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, ভাইস চেয়ারম্যান মিসেস ঝর্ণা ঘোষ, পৌর মেয়র খায়রুল আলম ভুঞা, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কবিরুল ইসলাম বেগ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, সহকারী কমিশনার (ভূমি) তৌহিদুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোরশেদ আনোয়ার খোকন ও সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন।

আরও উপস্থিত ছিলেন হালুয়াঘাট সার্কেলের সহকারী পুলিশ সুপার আমিনুল কবীর তরফদার, অফিসার ইনচার্জ (ওসি) শাহীনুজ্জামানসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা। অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধুর জীবনাদর্শের নানা দিক সম্পর্কে আলোকপাত করেন।

বিডি প্রতিদিন/এমআই