২২ আগস্ট, ২০২১ ২২:৫৬

এক সঙ্গে বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ

এক সঙ্গে বিষপানে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে পারিবারিক কলহের জের ধরে এক সঙ্গে স্বামী-স্ত্রী বিষপানে আত্মহত্যা করেছেন। 

রবিবার বিকেলে উপজেলার বেলতলা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন-ওই গ্রামের রাহিন ইসলাম (৩০) ও তার স্ত্রী আখি খাতুন (২৫)। রাহিন ওই গ্রামের আলী হোসেনের ছেলে।

স্থানীয়রা জানায়, দুপুরে রাহিনের শ্বশুরবাড়ির লোকজন বাড়িতে আসা নিয়ে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে মনমালিন্য হয়। এ নিয়ে দুইজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। বিকেলে তারা নিজ ঘরে একসাথে বিষপান করে। প্রতিবেশিরা খবর পেয়ে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় বিকেল চারটার দিকে আখি খাতুনের মৃত্যু হয়। আর স্ত্রীর মৃত্যুর প্রায় দেড় ঘণ্টা পর বিকেল সাড়ে পাঁচটার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী রাহিন ইসলাম।

রাহিনের মা মঞ্জিলা খাতুন জানান, তিন মাস আগে তার ছেলে রাহিন নিজ পছন্দে আখিকে বিয়ে করে। তাদের মধ্যে পূর্ব পরিচয় ছিল। বিয়ের পর আখির বাবার বাড়ির লোকজন প্রায়ই তাদের বাড়িতে আসতো। এ নিয়ে তার ছেলে ও বউয়ের মধ্যে ঝগড়া-বিবাদ হতো। রবিবার দুপুরে আখি রাহিনকে তার ভাবি আসবে বলে জানায়। এ নিয়ে তাদের মধ্যে মনমালিন্য হয়। পরে বিকেল তিনটার দিকে ঘরে থাকা কৃষিজমিতে দেওয়া বিষ নিয়ে তারা দুজনে পান করে।

হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক শামিমা সুলতানা জানান, হাসপাতালে আসার পরই স্ত্রী আখি খাতুন মারা গেছেন। আর তার দেড় ঘণ্টা পর  চিকিৎসাধীন অবস্থায় মারা যান স্বামী রাহিন।

হরিণাকুণ্ডু থানার ওসি আব্দুর রহিম মোল্লা বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর