২৩ আগস্ট, ২০২১ ১৭:২৫

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

প্রতীকী ছবি

বগুড়া সারিয়াকান্দিতে সড়ক দুর্ঘটনায় হাফিজুর রহমান (৭০) নামে একজন বীর মুক্তিযোদ্ধা নিহত হয়েছেন। তিনি উপজেলার হাটফুলবাড়ী ইউনিয়নের বেতেরকান্দি গ্রামের মৃত ইসারত আলীর ছেলে।

তিনি করোনার টিকা নেয়ার জন্য সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নিজ গ্রাম হতে ব্যাটারিচালিত অটোরিকশায় রওয়ানা দিয়েছিলেন। বেলা ১১টা ৩০ মিনিটে কাটাখালি মসজিদ মোড়ে অটোরিকশার নিয়ন্ত্রণ হারিয়ে তিনি মারাত্মকভাবে আহত হন। স্থানীয়দের সহযোগীতায় তাকে সারিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়। তার অবস্থার অবণতি হওয়ায়  পথিমধ্যে গাবতলিতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

অটোরিকশায় থাকা অপর ৫ জন আহত হয়েছেন। আহতরা হলেন একই গ্রামের আব্দুল জলিলের স্ত্রী নাদিরা সুলতানা, মানিক মিয়ার স্ত্রী রুনা বেগম, আবু তালেবের মেয়ে মৌসুমি আক্তার, আবু বক্কর সিদ্দিকীর মেয়ে মরিয়ম আক্তার এবং রামচন্দ্রপুর গ্রামের নিশিকুরের ছেলে সাকিব আল হাসান। আহতদের মধ্যে নাদিরা সুলতানাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাসেল মিয়া এবং থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর