শিরোনাম
প্রকাশ : ২৯ আগস্ট, ২০২১ ১৯:০৯
প্রিন্ট করুন printer

অটোরিকশা ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেফতার

জয়পুরহাট প্রতিনিধি

অটোরিকশা ছিনতাই চক্রের ৪ সদস্য গ্রেফতার
Google News

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ছালাখুর এলাকায় অটোচালক মনোয়ারুল ইসলামকে (২৮) হত্যা করে অটোরিকশা ছিনতাই করে ছিনতাইকারী চক্রের সদস্যরা। এ ঘটনায় চারজন ছিনতাইকারী চক্রের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। জেলার পাঁচবিবি উপজেলার গুনাইমাগুরা এলাকা থেকে ছিনতাই হওয়া অটোরিকশাসহ তাদের গ্রেফতার করা হয়।

আজ রবিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- পাঁচবিবি উপজেলার লাটপাড়া গ্রামের দিলজার মুন্সি (৪০), আব্দুল হাই (৪০), নাকুরগাছি গ্রামের জুয়েল হোসেন (৩৫) এবং গুনাইমাগুরা গ্রামের আল আমিন (২৭)।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন থেকে জেলার বিভিন্ন এলাকায় সংঘবদ্ধ হয়ে ব্যাটারিচালিত অটোরিকশা ভাড়া করে নির্জন এলাকায় নিয়ে চালককে হত্যা কিংবা জখম করে অটোরিকশা ছিনতাই করতো।

তিনি আরও জানান, গত শুক্রবার (২৭) আগস্ট সকালে উপজেলার শালাইপুর-হিলি সড়কের ছালাখুর এলাকায় কয়েকজন কৃষক মাঠে কাজ করতে যাওয়ার সময় রাস্তার পাশে ধান ক্ষেতে একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। এ ঘটনায় নিহতর বাবা বাদি হয়ে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার পর তদন্তে নেমে পুলিশ ছিনতাইকারী চক্রটি শনাক্ত করে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর