৩ সেপ্টেম্বর, ২০২১ ১২:৪৩

ভৈরবে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, সহকারী চালক আহত

কিশোরগঞ্জ প্রতিনিধি:

ভৈরবে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপ, সহকারী চালক আহত

সহকারী ট্রেন চালক কাউসার আহমেদ। ফাইল ছবি

কিশোরগঞ্জের ভৈরবে চলন্ত ট্রেনে পাথর নিক্ষেপের ঘটনায় সহকারী চালক আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে ভৈরব স্টেশনের আউটার সিগন্যাল লক্ষ্মীপুর লেভেল ক্রসিং এলাকায়।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি ভৈরবের লক্ষ্মীপুর লেভেল ক্রসিং পার হওয়ার সময় কে বা কারা ইঞ্জিন লক্ষ্য করে পাথর ছুড়ে মারে। ইঞ্জিনের গ্লাস ভেঙ্গে কাঁচের টুকরা সহকারী চালক কাউসার আহমেদের (৩০) চোখে বিঁধে। এতে তার চোখ দিয়ে রক্ত বের হয়। ট্রেনটি ভৈরব রেলওয়ে স্টেশনে যাবার পর আহত কাউসারকে ইঞ্জিন থেকে নামিয়ে স্থানীয় হাসপাতালে প্রাথমিক দেওয়া হয়। পরে এ ট্রেনেই তাকে ঢাকায় নেওয়া হয়। এর ফলে প্রায় আধা ঘণ্টা বিলম্বে ট্রেনটি ঢাকার উদ্দ্যেশ্যে ভৈরব স্টেশন ছেড়ে যায়। 

এদিকে রাত ৮টার দিকে ঘটনাস্থল থেকে সন্দেহজনক ১৫ জনকে আটক করে রেলওয়ে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের নির্দোষ বলে দাবী করেন। পরে স্থানীয় কয়েকজন কাউন্সিলর প্রকৃত দোষীদের খুঁজে বের করে আশ্বাস দিলে পুলিশ তাদেরকে ছেড়ে দেয়।

ট্রেনের পরিচালক আবু সায়িদ বলেন, লক্ষ্মীপুর এলাকার আউটার সিগন্যাল পার হওয়ার সময় দুর্বৃত্তরা ট্রেন লক্ষ্য করে পাথর ছুড়লে সহকারি চালক আহত হয়। তার চোখে কাচের ভাঙ্গা গ্লাস ঢুকে যায়। 

ভৈরব রেলওয়ে থারার ওসি মো. ফেরদাউস আহমেদ জানান, ঢাকাগামী আন্তঃনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি সন্ধ্যা ৫.৪০ মিনিটে ভৈরব আউটার সিগন্যাল এলাকায় পৌঁছলে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা ট্রেনের ইঞ্জিন লক্ষ্য করে পাথর ছুড়ে মারে। নিক্ষিপ্ত পাথরটি ইঞ্জিনের একটি গ্লাস ভেদ করে চালকের পাশের সীটে বসা সহকারী চালক কাউসার আহমেদের চোখে বিঁধে। 
 
জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর