৫ সেপ্টেম্বর, ২০২১ ২০:১৯

মাগুরায় মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার

মাগুরা প্রতিনিধি:

মাগুরায় মাদ্রাসা ছাত্রীর মরদেহ উদ্ধার

মাগুরা সদর উপজেলায় মারজিয়া খাতুন (১৮) নামে এক মাদ্রাসা ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে মাগুরা সদর থানা পুলিশ। আজ বিকেলে এ লাশ উদ্ধার করা হয়। নিহত মারজিয়া বেড় আকছি গ্রামের মফিজার রহমানের মেজ মেয়ে। সে মাগুরা সিদ্দিকিয়া মাদরাসার আলিম পরীক্ষার্থী ছিল।

প্রতিবেশি মিজান জানান, ব্যবসায়ীক সূত্রে মারজিয়ার বাবা-মা ও দুই ভাইকে নিয়ে ঢাকায় বসবাস করেন। লেখাপড়ার প্রয়োজনে মারজিয়া মাগুরা মহম্মদপুর উপজেলা ছোট কলমধারি গ্রামে মামা বাড়িতে থাকতো। মাঝে মধ্যে সে তার নিজ গ্রামের বাড়িত বেড়াতে আসতো। শনিবার সে মামা বাড়ি থেকে নিজ বাড়িতে আসে। আজ দুপুর পর্যন্ত দরজা না খোলায় স্বজনদের সন্দেহ হয়। এ সময় তারা পুলিশে খরব দেয়। সদর থানা পুলিশ বিকেলে ঘরে দরজা ভেঙ্গে মারজিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

মারজিয়ার মামা মেহেদি হাসান জানান, মারজিয়া তাদের বাড়িতেই ছিল। অ্যাসাইনমেন্ট জমা দিতে সে শনিবার মহম্মদপুর থেকে মাগুরা সদরে নিজ বাড়িতে আসে। কিভাবে এই ধরনের ঘটনা ঘটল আমরা বুঝতে পারছি না। 

ঘটনাস্থলে উপস্থিত মাগুরা সদর থানার উপ-পরিদর্শক নিলুফার ইয়ামিন জানান, এলাকাবাসীর খবরের ভিত্তিতে তারা ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করেছেন। মারজিয়ার নিজ কক্ষের একটি বাঁশের আড়ার সাথে গলায় ওড়না দিয়ে ফাঁসসহ ঝুলন্ত অবস্থায় ছিল। এটি হত্যা না আত্নহত্যা তা তদন্ত করা হচ্ছে। একই সাথে মরদেহ ময়না তদন্তর জন্য মর্গে পাঠানো হচ্ছে।
                                                        
বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর