শিরোনাম
প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০২১ ২১:০৩
প্রিন্ট করুন printer

নন্দীগ্রামে বিএনপি অফিসের ফেস্টুন ছেঁড়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নন্দীগ্রামে বিএনপি অফিসের ফেস্টুন ছেঁড়ার অভিযোগ
Google News

বগুড়ার নন্দীগ্রামে বিএনপি অস্থায়ী দলীয় কার্যালয়ের সামনে ফেস্টুন ছিঁড়ে ফেলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের বিএনপির সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি।

বিএনপির নেতাকর্মীরা জানায়, সম্প্রতি নন্দীগ্রাম বাসষ্ট্যান্ড এলাকার ফিলিং ষ্ট্রেশনের উত্তরপাশে উপজেলা বিএনপি অস্থায়ী দলীয় কার্যালয় উদ্বোধন করা হয়। এরপর থেকে সেখানে দলীয় সকল কর্মকান্ড পরিচালনা হয়ে আসছে। কিন্তু গত রবিবার মধ্যরাতে কে বা কারা দলীয় কার্যালয়ের সামনে থাকা একটি ব্যানার ও ৪ টি ফেস্টুন ছিঁড়ে ফেলা ও ভাঙচুর করেছে। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন কাহালু ও নন্দীগ্রাম উপজেলা বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনের বিএনপির সংসদ সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন বলেন, এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছে। এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ প্রসঙ্গে নন্দীগ্রাম থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, বিএনপি অফিসের সামনে ফেস্টুন ছিঁড়ে ফেলা হয়েছে এরকম শুনেছি। তবে অভিযোগ পাইনি।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর