২১ সেপ্টেম্বর, ২০২১ ০০:৪৪
ওয়াকিটকি ও মোবাইল ছিনতাই

সিরাজগঞ্জে বিক্ষুব্ধ জনতার মারধরে এসআইসহ ৪ পুলিশ সদস্য আহত, আটক ২

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে বিক্ষুব্ধ জনতার মারধরে এসআইসহ ৪ পুলিশ সদস্য আহত, আটক ২

সিরাজগঞ্জের রায়গঞ্জে বিবাদমান জমিতে গিয়ে বিক্ষুব্ধ জনতার মারধরে এসআইসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন। এসময় ঘটনাস্থল থেকে ২ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুর বেলা ১২টার দিকে উপজেলার চর বহ্মগাছা গ্রামে এ ঘটনা ঘটে। 

আহত পুলিশ সদস্যরা হলেন- এস,আই শফিকুল ইসলাম ও এএসআই আল আমিন। আহতদের মধ্যে এসআই শফিকুল ইসলাম ও এএসআই আল আমিনকে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে আটককৃতদের নাম প্রকাশ করেনি পুলিশ। ঘটনার সময় পুলিশের একটি ওয়াকিটকি ও মোবাইল কেড়ে নেয়া হয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

চর বক্ষ্রগাছা গ্রমের চাঁন মিয়া জানান, ৪৬ শতক জায়গা নিয়ে গ্রামের মগর আলীর সাথে দীর্ঘদিন যাবত আমাদের বিরোধ চলছিল। গত বৃহস্পতিবার এ নিয়ে গ্রামে সালিশ হয়। সালিশের সিদ্বান্ত মোতাবেক সোমবার ঘটনাস্থলে এসে আমাদের জায়গা বুঝিয়ে দেয়ার কথা ছিল। কিন্ত মগর আলী সেই সিদ্বান্ত  মানেনি। এ অবস্থায় সকাল থেকে আমরা ওই জায়গায় স্থাপনা নির্মাণের কাজ করছিলাম। কাজ করাবস্থায় ১২টার দিকে প্রতিপক্ষ মগর আলী পুলিশ নিয়ে ঘটনাস্থলে আসেন। 

তিনি আরও জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থাপনা নির্মাণে বাধা দিলে কথাকাটাকাটির একপর্যায়ে নারী-পুরুষ সবাইকে  এলোপাথারী মারপিট শুরু করেন। এ অবস্থায় ঘটনাস্থলে জমায়েত হওয়া বিপুল সংখ্যক বিক্ষুব্দ লোকজন পুলিশকেও মারপিট করেছে। 

এ বিষয়ে মগরব আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি মুঠোফোন রিসিভ করেনি।

এ বিষয়ে রায়গঞ্জ থানার ওসি (তদন্ত) কমল দেবনাথ জানান, জমি দখলের ঘটনায় দুইপক্ষের সংঘর্ষের সময় পুলিশ বাধা দিলে পুলিশের উপর হামলা করা হয়। এঘটনায় দুই কর্মকর্তা আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। তবে এই মুহূর্তে নাম প্রকাশ করা যাচ্ছে না। ওয়াকিটকি উদ্ধারে অভিযান চলছে। পুলিশকে মারধরের ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।  


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর