২২ সেপ্টেম্বর, ২০২১ ১৯:৫৫

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন ইউপি চেয়ারম্যান

নুরুল আলম মিনা মুকুল।

ফরিদপুরের বোয়ালমারীতে ইউপি চেয়ারম্যান নুরুল আলম মিনা মুকুল (৬২) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বুধবার ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নের তামারহাজী গ্রামের মৃত হিরু মিনার ছেলে এবং পরমেশ্বরদী ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। এছাড়া তিনি বোয়ালমারী সরকারি ডিগ্রি কলেজ ছাত্রছাত্রী সংসদের জিএস’র দায়িত্ব পালন করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মুকুলের ছোট ভাই উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল মিনা জানান, বুধবার দুপুর ১২টায় উপজেলা পরিষদের একটি মিটিংয়ে যোগদানের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে তিনি শারীরিক অসুস্থতা বোধ করলে তাকে দ্রুত বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

কর্তব্যরত চিকিৎসক হৃদরোগের উপসর্গ দেখে তাকে তাৎক্ষণিক ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করেন। পরে পরিবারের লোকজন তাকে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে নিয়ে গেলে দুপুর দেড়টায় চিকিৎসকরা মৃত ঘোষণা করেন বলে জানান তিনি।

তার অকাল মৃত্যুতে পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ফরিদপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান, সাবেক সংসদ সদস্য কাজী সিরাজুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট লিয়াকত শিকদার, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক খান মঈনুল ইসলাম মোস্তাক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রেজাউল করিম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, বোয়ালমারী পৌর মেয়র সেলিম রেজা লিপন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আসাদুজ্জামান মিন্টু, বোয়ালমারী বার্তা সম্পাদক অ্যাডভোকেট কোরবান আলী প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর