২৩ সেপ্টেম্বর, ২০২১ ১৮:২১

শেখ হাসিনা দলের ত্যাগী নেতাকর্মীদের কথা কখনও ভুলেন না: মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

শেখ হাসিনা দলের ত্যাগী নেতাকর্মীদের কথা কখনও ভুলেন না: মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলের ত্যাগী নেতাকর্মীদের কথা তিনি কখনো ভুলেন না। বঙ্গবন্ধু কন্যা মনেপ্রাণে বিশ্বাস করেন, দলের দুর্দিনে মুজিব আদর্শের নেতাকর্মীদের ত্যাগ-তীতিক্ষা আর আন্দোলন-সংগ্রামের মধ্যে দিয়েই বাংলাদেশ আওয়ামী লীগ আজ দেশের সর্ববৃহৎ শক্তিশালী এবং গণমুখি রাজনীতিক দলে পরিণত হয়েছে। তাই তিনি সারাদেশের নেতাকর্মীদের খোঁজ-খবর রাখেন এবং ত্যাগী নেতাকর্মীদের প্রাপ্য সম্মান ও আসনে অধিষ্টিত করেন। শুধু তাই নয়, অসুস্থ এবং প্রয়াত নেতাকর্মী ও তাদের পরিবারের পাশে দাঁড়িয়ে অভিভাবকের দায়িত্বও পালন করে যাচ্ছেন তিনি। জননেত্রী শেখ হাসিনার দেহে জাতির জনকের রক্ত প্রবাহমান বলেই এটা সম্ভব হচ্ছে। কারণ শেখ হাসিনার মতো মমতাময়ী নেত্রী ক্ষণজন্মা, শেখ হাসিনারা বারবার জন্ম নেয় না। 

বৃহস্পতিবার বিকালে মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আব্দুর রাজ্জাক সুজার স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যকালে মির্জা আজম এসব কথা বলেন। 

মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, আওয়ামী লীগ নেতা জিএস মিজানুর রহমান, সোহরাব হোসেন বাবুল, হাজী দিদার পাশা, উপজেলা চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান, সালেহ শফিক গেন্দা, শফিক জাহেদি রবিন প্রমুখ। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর