২৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৪৮

ব্রাহ্মণবাড়িয়ায় নদী বাঁচানোর আহ্বান

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ায় নদী বাঁচানোর আহ্বান

নদী বাঁচানোর দাবিতে মানববন্ধন।

বিশ্ব নদী দিবস উপলক্ষে রবিবার ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মানববন্ধন থেকে জেলার নদীসহ সব ধরনের জলাশয় রক্ষার আহ্বান জানানো হয়।

‘মানুষের জন্য নদী’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করে নদী নিরাপত্তার সামাজিক সংগঠন ‘নোঙর’।

সংগঠনটির ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি শামীম আহমেদের সভাপতিত্বে ও নির্বাহী সদস্য সোহেল আহাদের পরিচালনায় মানববন্ধনে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান খান টিটু, শুভেচ্ছা বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক খালেদা মুন্নী ও অর্থ ও আইসিটি সম্পাদক শিপন কর্মকার।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি, জেলা নাগরিক ফোরামের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা রতন কান্তি দত্ত,  বাংলাদেশের কমিউনিস্ট পার্টির ব্রাহ্মণবাড়িয়া জেলার সাধারণ সম্পাদক সাজিদুল ইসলাম, জেলা খেলাঘর সাধারণ সম্পাদক নীহার রঞ্জন সরকার, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ব্রাহ্মণবাড়িয়া সম্পাদক মণ্ডলীর সদস্য কমরেড নজরুল ইসলাম, অংকুর শিশু-কিশোর সংগঠনের সভাপতি আনিসুল হক রিপন,  আবরনী’র নির্বাহী পরিচালক হাবিবুর রহমান পারভেজ, ঝিলমিল সংগঠনের পরিচালক মনিরুল ইসলাম শ্রাবণ, ভারত বাংলাদেশ সাংস্কৃতিক মৈত্রী পরিষদ ব্রাহ্মণবাড়িয়া সভাপতি করবী চক্রবর্তী প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর