২৬ সেপ্টেম্বর, ২০২১ ২২:০৫

জয়পুরহাটে রেটিং দাবা প্রতিযোগিতা শুরু

জয়পুরহাট প্রতিনিধি:

জয়পুরহাটে রেটিং দাবা প্রতিযোগিতা শুরু

জয়পুরহাটে মুজিব শতবর্ষ উপলক্ষে জেলা ক্রিড়া সংস্থার আয়োজনে দাবা প্রতিযোগিতা শুরু হয়েছে। রবিবার বিকালে জেলা স্টেডিয়ামে প্রতিযোগিতার উদ্বোধন করেন রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন। 

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞা, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট,সহসভাপতি এড: মোমিন আহম্মেদ চৌধুরী, এড: নৃপেন্দ্রনাথ মন্ডল,গোলাম হাক্কানী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক ও জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক, বাংলাদেশ দাবা ফেডারশনের যুগ্ম সাধারণ সম্পাদক, মাসুদুর রহমান মল্লিক, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আলমগীর জাহান, জয়পুরহাট প্রেসক্লাবের  সাধারণ সম্পাদক খ ম আব্দুর রহমান রনি। 

রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন বলেন, যারা খেলাধুলা করেন, তাদের মন ভালো থাকে, তারা শান্তিতে থাকেন। মাদক, সন্ত্রাস ও জঙ্গি তৎপরতা থেকে দূরে থাকেন। সুন্দর সমাজ গঠন করতে বেশি করে খেলাধুলার আয়োজন করার আহ্বান জানান তিনি। এই প্রতিযোগিতায় জয়পুরহাট জেলার মোট ২৪টি টিমের ৯৬ জন খেলোয়াড় অংশগ্রহণ করছে।

বিডি প্রতিদিন/এ মজুমদার 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর