২৮ সেপ্টেম্বর, ২০২১ ১৮:১৩

প্রধানমন্ত্রীর জন্মদিনে নরসিংদীতে দোয়া ও আলোচনা সভা

নরসিংদী প্রতিনিধি

প্রধানমন্ত্রীর জন্মদিনে নরসিংদীতে দোয়া ও আলোচনা সভা

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, সাবেক ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী রাজিউদ্দিন আহমেদ রাজু বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগে সন্ত্রাসী বা কোন ধর্ষকের স্থান নেই। নরসিংদী জেলা ও শহর আওয়ামী লীগের চলমান বিরোধ নিরসনে কাজ চলছে। 

তিনি বলেন, অচিরেই দলের কাউন্সিল হবে। সকলে ঐক্যবদ্ধ হয়ে সুষ্ঠু ধারার আওয়ামী লীগ গঠনে ভূমিকা রাখুন। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালি করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে বর্ষিয়ান এই রাজনীতিক শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।
 
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে নরসিংদীতে মঙ্গলবার বিকালে দোয়া মাহফিল ও আলোচনা সভা প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন তিনি।

নরসিংদী পৌরসভার স্বাধীনতা চত্বরে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরসিংদী সদর আসনের সংসদ সদস্য লে. কর্নেল (অব.) নজরুল ইসলাম (বীর প্রতীক)। এসময় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগ নেতা ব্যারিস্টার তৌফিকুর রহমান, মাধবদী পৌর মেয়র মোশাররফ হোসেন প্রধান মানিক, সদর থানা আওয়ামী লীগের আহ্বায়ক আফতাব উদ্দিন ভূইয়াসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া করা হয়। এছাড়াও দিনব্যাপী আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলো প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, গণভোজ, মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনার আয়োজন করা হয়।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর