৩ অক্টোবর, ২০২১ ১৭:১০

আখাউড়ায় দুঃস্থ ছাত্রলীগ কর্মীকে অটোরিকশা উপহার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আখাউড়ায় দুঃস্থ ছাত্রলীগ কর্মীকে অটোরিকশা উপহার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় দুঃস্থ ছাত্রলীগ কর্মী সেলিম মিয়াকে অটোরিকশা উপহার দেওয়া হয়েছে। ‘টিম পজিটিভ বাংলাদেশ’ এর পক্ষ থেকে শনিবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে সেলিম মিয়ার কাছে অটোরিকশা হস্তান্তর করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী।

জানা যায়, উপজেলার মোগড়া ইউনিয়নের উমেদপুর গ্রামের মো. সেলিম মিয়া দীর্ঘ দিন ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেছেন। করোনাকালে কর্মহীন হয়ে এই ছাত্রলীগ নেতা দিনমজুর হিসেবে কায়িক শ্রমের কাজ করে পরিবার নিয়ে মানবেতর জীবনযাপন করছিলেন।

তার দুর্বিষহ জীবন যাপন নিয়ে গণমাধ্যমে সংবাদ প্রকাশ হয়। বিষয়টি জানতে পেরে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর স্বেচ্ছাসেবী সংগঠন ‘টিম পজিটিভ বাংলাদেশ’ সেলিম মিয়া সহযোগিতা করতে এগিয়ে আসেন।   

এ ব্যাপারে গোলাম রাব্বানী বলেন, সেলিম মিয়ার ইচ্ছের প্রেক্ষিতে তাকে টিম পজিটিভ বাংলাদেশ এর পক্ষ থেকে একটি উন্নত মানের ইজিবাইক দেয়া হয়েছে। ইজিবাইক প্রদানকালে উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন, আখাউড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসন নয়ন প্রমুখ। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর