শিরোনাম
৩ অক্টোবর, ২০২১ ১৭:২৬

ধুনটে ভাইকে ফাঁসাতে স্ত্রীকে ছুরিকাঘাতে খুন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

ধুনটে ভাইকে ফাঁসাতে স্ত্রীকে ছুরিকাঘাতে খুন

বগুড়ার ধুনটে ভাইকে ফাঁসাতে নিজের স্ত্রীকে ছুরিকাঘাতে খুন করেছে বাহেচ আলী (৪৫) নামে এক ব্যক্তি। রবিবার সকালে তাকে ধুনট থানা হাজত থেকে বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত বাহেচ আলী ধুনট উপজেলার চালাপাড়া গ্রামের মতরাজ আলীর ছেলে। নিহত গৃহবধু স্বপ্না খাতুন (৩৮) কাজিপুর উপজেলার বড়ইতলী নয়াপাড়া এলাকার মৃত এলাচ সুতারের মেয়ে।

এ ঘটনায় নিহতের মা শাহার ভানু বাদী হয়ে আটককৃত জামাতা বাহেচ আলীসহ অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে ধুনট থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। এরআগে শনিবার ভোর ৩টার দিকে ঘুমন্ত স্ত্রী স্বপ্না খাতুনকে বাড়ি থেকে ডেকে নিয়ে রাস্তায় ছুরিকাঘাতে হত্যা করে বাহেচ। স্বামীর ছুরিকাঘাতে স্ত্রী স্বপ্না খাতুনের পেটের ভূড়ি বেরিয়ে যায়।

এ ঘটনার পরপরই ধুনট থানা পুলিশ তাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। পুলিশের জিজ্ঞাসাবাদে বাহেচ আলী তার আপন ছোট ভাইকে ফাঁসাতে নিজের স্ত্রীকে হত্যার দায় স্বীকার করে।      
 
ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা জানান, বাহেচ আলীর সঙ্গে তার ছোট ভাই বেলার হোসেনের জমি নিয়ে বিরোধ রয়েছে। তাই ছোট ভাইকে ফাঁসাতেই নিজের ঘুমন্ত স্ত্রীকে ঘর থেকে বের করে নিয়ে গিয়ে ছুরিকাঘাতে হত্যা করে বাহেচ। এঘটনায় নিহতের মা বাদী হয়ে থানায় মামলা দায়েরের পর তাকে বগুড়ার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর