৯ অক্টোবর, ২০২১ ১৪:৫০

বগুড়ায় বাসের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বাসের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

বগুড়ার শাজাহানপুরে বাসের ধাক্কায় মেরিনা বেওয়া (৭১) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত মেরিনা বেওয়া উপজেলার শৈলধুকড়ী গ্রামের মৃত মোজাফফর রহমান আকন্দের স্ত্রী। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার আড়িয়া বাজার স্ট্যান্ডে এই দুর্ঘটনা ঘটে।

নিহতের স্বজনেরা জানান, মেরিনা বেওয়া শেরপুর উপজেলায় তার মেয়ের বাড়িতে বেড়াতে গিয়ে ছিলেন। সেখান থেকে বাড়ি ফেরার পথে আড়িয়া বাজার স্ট্যান্ডে গাড়ি থেকে নেমে ঢাকা-বগুড়া মহাসড়কের পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে পায়ে হেটে পার হচ্ছিলেন। এসময় একটি দ্রুতগামী যাত্রীবাহী বাসের ধাক্কায় ঘটনাস্থলেই মেরিনা বেওয়া মারা যান।

স্থানীয়রা জানান, আড়িয়া বাজার এলাকায় গত এক মাসে সড়ক দুর্ঘটনায় ৪-৫ জন মারা গেছেন। আড়িয়া বাজার স্ট্যান্ডে মহাসড়কের উপর প্রতিদিন বাজার বসায় হাজার হাজার লোকের সমাগম হয়। এছাড়া মহাসড়কে অটোটেম্পু, ইজিবাইক, রিকসা, ভ্যানসহ বিভিন্ন ধরনের যানবাহন থামিয়ে যাত্রী উঠা নামা করে। এতে করে  রাস্তায় চলাচলকারী মটরযান দেখতে না পেরে রাস্তা পারাপারের সময় প্রায়ই দুর্ঘটনা ঘটছে। 

হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের হাতে মরদেহ হস্তান্তর করা হয়েছে। তাছাড়া মহাসড়কে অভিযান অব্যাহত রয়েছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর