১৭ অক্টোবর, ২০২১ ২১:৫৮

তেঁতুলিয়ায় চেয়ারম্যান প্রার্থী ৩৩, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর ছড়াছড়ি

পঞ্চগড় প্রতিনিধি

তেঁতুলিয়ায় চেয়ারম্যান প্রার্থী ৩৩, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর ছড়াছড়ি

পঞ্চগড়ের তেতুলিয়ায় দ্বিতীয় ধাপে আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। উপজেলার ৭ টি ইউনিয়নে ৩৩ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিযোগিতা করবেন। 

রবিবার উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, বাংলাবান্ধা ইউনিয়নে ৩ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মাহবুবুর রহমান মিলন। আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কুদরতি-খুদা-মিলন। এই ইউনিয়নে বিএনপির রাসেদ আলী মনোনয়নপত্র দাখিল করেছেন। 

৫ নং বুড়াবুড়ি ইউনিয়নে ৮ জন মনোনয়ন দাখিল করেছেন। এদের মধ্যে আওয়ামী লীগের প্রার্থী শেখ কামাল। তার ভাই  আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী কামরুজ্জামান কামু। এছাড়া আওয়ামী লীগের আরও দুইজন প্রার্থী রয়েছেন। তারা হলেন বাদশা সোলাইমান এবং তারেকুজ্জামান তারেক। এছাড়া জাকের পাটি ১, ইসলামী শাসনতন্ত্র ১, বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ১জন। 

৬ নং ভজনপুর ইউনিয়নে ৫ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। আওয়ামী লীগের প্রার্থী হারুন অর রশিদ লিটন। এই ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইমদাদুল হক। বিএনপি সমর্থিত স্বতন্ত্র প্রার্থী ২ জন। ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের ১জন। 

৭ নং দেবনগর ইউনিয়নে ৪ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন। আওয়ামী লীগ প্রার্থী ডাবলু রহমান। এই ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সলেমান আলী এবং তরিকুল ইসলাম। এই ইউনিয়নে বিএনপির স্বতন্ত্র প্রার্থী ১ জন।

২ নং তিরনই হাট ইউনিয়নে ৫ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এদের মধ্যে আওয়ামী লীগের প্রার্থী দানিয়েল হোসাইন। এই ইউনিয়নে আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী ১ জন আনোয়ার হোসেন খোকন। জাকের পার্টির ১ ও বিএনপির ১ জন প্রার্থী রয়েছেন। 

৩ নং তেতুলিয়া ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী মাসুদ করিম সিদ্দিকি। বিদ্রোহী প্রার্থী ইনছান আলী শ্রমিক লীগের নেতা। এই ইউনিয়নে ৪ জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন। এদের মধ্যে বিএনপি সমর্থিত ১ জন এবং জামায়াত সমর্থিত ১ জন প্রার্থী রয়েছেন।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর