২১ অক্টোবর, ২০২১ ১৬:৩৩

প্রতিপক্ষের হামলায় কলেজছাত্র খুন, গ্রেফতার ৪

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

প্রতিপক্ষের হামলায় কলেজছাত্র খুন, গ্রেফতার ৪

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ায় পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে শেখ আকাশ (১৮) নামে এক কলেজছাত্র নিহত এবং চার যুবক আহত হয়েছেন। গত বুধবার রাত ৮টার দিকে সদর উপজেলার সুলতান বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে এই ঘটনা ঘটে। নিহত শেখ আকাশ সুলতানপুর গ্রামের শেখ হুমায়ূনের ছেলে চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব কলেজের একাদশ শ্রেনীর প্রথম বর্ষের ছাত্র।

পুলিশ বুধবার গভীর রাতে ঘটনার সাথে জড়িত চার যুবককে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃতরা হলেন, একই গ্রামের শেখ কামরুল ইসলামের ছেলে শেখ রিফাত হোসেন (২০), মো. শামীমের ছেলে মোঃ রিয়াজ (১৯), শেখ বেনু মিয়ার ছেলে শেখ মোফাজ্জল (১৮) ও শেখ দানু মিয়ার ছেলে শেখ মো. হাবিবুল্লাহ (১৮)।
এদিকে বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিহত আকাশের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়। আহতরা হলেন, সুলতানপুর এলাকার ফায়েজ (১৬), আরমান (২০), রাকিব (১৪) ও মাসুম (১৭)।

এলাকাবাসী ও পুলিশ জানায়, গত মাসখানেক আগে শেখ আকাশের সাথে একই এলাকার শেখ রিফাত হোসেনের তুচ্ছ ঘটনা নিয়ে প্রথমে বাদানুবাদ ও পরে হাতাহাতি হয়। এর জের ধরে বুধবার রাত ৮টার দিকে শেখ আকাশ তার কয়েকজন বন্ধুকে নিয়ে বাড়ি ফেরার পথে সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সামনে পৌছলে আগে থেকে উৎ পেতে থাকা শেখ রিফাতের নেতৃত্বে একদল যুবক শেখ আকাশের উপর এলোপাথারী ছুরিকাঘাত করে। এ সময় ঘটনাস্থলেই শেখ আকাশ  মারা যায়। আহতদেরকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আবদুল্লাহ আল মামুন শেখ আকাশকে মৃত ঘোষনা করেন। রাতেই পুলিশ সদর উপজেলার উজানিসার গ্রাম থেকে হামলার মূল হোতা শেখ রিফাত হোসেনসহ চারজনকে গ্রেফতার করে। 

কর্তব্যরত চিকিৎসক আবদুল্লাহ আল-মামুন বলেন, নিহত আকাশের মাথা ও বুকে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। হাসপাতালে নিয়ে আসার আগে সে মারা যায়। 

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, শেখ রিফাতসহ ৪ জনকে গ্রেফতার করেছি। মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পরিস্থিতি বর্তমানে শান্ত আছে। পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর