২১ অক্টোবর, ২০২১ ১৭:৫১

ঝিনাইদহে ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে ছিনতাইকারী চক্রের ৩ সদস্য গ্রেফতার

ঝিনাইদহে ১১টি ইজিবাইকসহ ছিনতাইকারী চক্রের ৩ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। তারা হলেন- শাহিনুর সরদার (৩২), মোছা. তিন্নী ওরফে টুনি (২৭) ও ইমরান হোসেন (৩০)। গতকাল বুধবার রাতে মাগুরা ভায়না মোড়ের টিবি ক্লিনিক পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। 

আজ বৃহস্পতিবার বিকালে ঝিনাইদহ র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে র‌্যাব কমান্ডার এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে ঝিনাইদহ র‌্যাবের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ শরীফুল আহসান জানান, ঝিনাইদহসহ এ অঞ্চলের বিভিন্ন এলাকা থেকে ইজিবাইক ছিনতাই করে একটি চক্র ভাড়া দেয় এবং বিক্রি করে থাকে। তারা নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারেন ওই চক্রটি মাগুরার ভায়নার মোড় এলাকায় অবস্থান করছে।

খবর পেয়ে র‌্যাবের একটি বিশেষ টিম মাগুরা ভায়না মোড়ের টিবি ক্লিনিকের পাশে বিসমিল্লাহ হোটেলের পিছনে ভাড়াকৃত গ্যারেজে অভিযান চালান। র‌্যাবের অভিযান টের পেয়ে পালানোর সময় মাগুরা শালিখার সরসোনার গফুর সরদারের ছেলে শাহিনুর সরদার, তার স্ত্রী মোছা. তিন্নী ওরফে টুনি ও ঝিনাইদহের পাইকপাড়ার আব্দুল হান্নানের ছেলে শরিফুল ইসলামকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে ১১টি ইজিবাইক, ৫৫টি ইজিবাইকের ব্যাটারি ও ১১টি ইজিবাইকের চাবি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা এসব ইজিবাইক ছিনতাই করে বিভিন্ন স্থানে বিক্রি করে থাকে বলে র‌্যাবের কাছে স্বীকার করেছে। আজ বিকালে তাদের থানায় সোপর্দ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

সর্বশেষ খবর