২৪ অক্টোবর, ২০২১ ২০:০০

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত

কুষ্টিয়া প্রতিনিধি:

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত

কুষ্টিয়ার খোকসায় সড়ক দুর্ঘটনায় দুই ভাই নিহত হয়েছেন। রবিবার বিকেল সাড়ে পাঁচ টার দিকে কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের হাসিমপুর নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত দুই শিশু কুমারখালী বড়ইচারা গ্রামের রফিকের ছেলে রাতুল (১০) ও খোকসা মোড়াগাছার আক্তার মালিথার ছেলে শাহেদ (১৪)। সম্পর্কে তারা আপন খালাতো ভাই। 

স্থানীয়রা জানান, বিকেলে রাতুল ও শাহিন নামের দুই শিশু কুষ্টিয়া রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় রাজবাড়ী অভিমুখী একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুজন ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় বাসিন্দারা প্রায় ১ ঘন্টা সড়ক অবরোধ করে রাখার পর কুমারখালী, খোকসা ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে। 

পারিবারিক সূত্রে জানা যায়, রাতুল তার খালাতো ভাই শাহিনের বাড়িতে বিকেলে বেড়াতে এসে দুর্ঘটনার শিকার হয়। পরবর্তীতে হাইওয়ে পুলিশ তাদের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। 

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থলে উত্তেজিত জনতাকে খোকসা, কুমারখালী ও হাইওয়ে পুলিশ এসে নিয়ন্ত্রণ করে পরিস্থিতি স্বাভাবিক করে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর