২৬ অক্টোবর, ২০২১ ১৭:০৭

ট্রেনের ধাক্কায় যুবক নিখোঁজ, নদীতে ভাসলো লাশ

নরসিংদী প্রতিনিধি:

ট্রেনের ধাক্কায় যুবক নিখোঁজ, নদীতে ভাসলো লাশ

নরসিংদীর পলাশ উপজেলার ঘোড়াশাল রেলসেতুর মাঝখানে ছবি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় শীতলক্ষ্যা নদীতে পড়ে নিখোঁজ যুবক অলি মিয়ার (১৮) লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনার তিন দিন পর মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ডাংগা ইউনিয়নের ফুলেশ্বরী এলাকার শীতলক্ষ্যা নদীর মাঝখান থেকে নিখোঁজ ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।

নিখোঁজ যুবক অলি মিয়া নেত্রকোনার কেন্দুয়া উপজেলার বড়পাড়া গ্রামের মো. বজলুর রহমানের ছেলে। সে তার চাচার বাড়ি নরসিংদীর মাধবদীতে  থেকে ব্যাটারিচালিত অটোরিকশা চালাতেন।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, গত শনিবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৫ টার দিকে মাধবদী থেকে ঘোড়াশাল রেলওয়ে স্টেশন এলাকায় ঘুরতে আসে শাহজাহান ও অলি মিয়া নামের দুই যুবক। পরে ঘোড়াশাল নতুন রেলসেতুতে ছবি তুলতে গেলে ঢাকা থেকে ছেড়ে আসা নোয়াখালীগামী উপকূল এক্সপ্রেস  ট্রেনের ধাক্কায় অলি মিয়া শীতলক্ষ্যা নদীতে পড়ে নিখোঁজ হয়। পরে তাকে উদ্ধার করার জন্য ঘটনাস্থল ও তার আশে পাশের স্থানে শনিবার ও রবিবার পলাশ ফায়ার সার্ভিস, টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবরি দল এবং নরসিংদী রেলওয়ে পুলিশ উদ্ধার অভিযান পরিচালনা করে। এছাড়া নিখোঁজের স্বজনরাও তাকে খোঁজাখুঁজি করে কিন্তু কেউ তাকে খুঁজে পায়নি। 

এদিকে আজ সকালে ডাংগা ইউনিয়নের ফুলেশ্বরী এলাকার শীতলক্ষ্যা নদীর মাঝখান থেকে নিখোঁজ যুবকের লাশ ভাসতে দেখে স্থানীয়রা। পরে তারা নিখোঁজ যুবকের স্বজনদের লাশ দেখার খবর দেন। এ খবর পেয়ে সকাল ১০টার দিকে স্বজনরা ট্রেনের ধাক্কায় নিখোঁজ যুবকের লাশ উদ্ধার করে।

নিহত অলির চাচা ফজলুর রহমান বলেন, শীতলক্ষ্যা নদীতে তিনদিন ধরে অনেক খুঁজাখুঁজি করার পরেও যখন তার খোঁজ পাচ্ছিলাম না তখন ঘটনাস্থলের আশেপাশের লোকজনকে আমার মোবাইল নাম্বার দিয়ে রেখেছিলাম। আজ নদীতে লাশ ভাসতে দেখে তারা আমাকে খবর দেন। পরে আমরা এসে অলির মিয়ার লাশ শনাক্ত করি।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক জহিরুল আলম বলেন, খবর পেয়ে নদী থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় নিহত যুবকের পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় মামলা করা হচ্ছে না। তাদের লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে ওই যুবকের লাশ হস্তান্তরের প্রক্রিয়া চলছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর