২৬ অক্টোবর, ২০২১ ১৯:৪১

টাকার বিনিময়ে বিএনপির কমিটি!

রাজবাড়ী প্রতিনিধি

টাকার বিনিময়ে বিএনপির কমিটি!

টাকা নিয়ে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা বিএনপির কমিটি গঠন করা হয়েছে বলে অভিযোগ করেছেন উপজেলা বিএনপির একাংশের নেতৃবৃন্দ। শুধু টাকাই নয় অগঠনতান্ত্রিকভাবে এই কমিটি ঘোষণা করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেছেন তারা।

আজ মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় গোয়ালন্দ উপজেলা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এসব কথা বলেন গোয়ালন্দ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও পূর্বে ঘোষিত উপজেলা বিএনপির আহবায়ক সুলতান নুর ইসলাম মুন্নু মোল্লা। অবিলম্বে এই কমিটি বাতিলের দাবি করেন তিনি। তিনি বলেন, দীর্ঘ দিন ধরে দলের পক্ষে আন্দোলন সংগ্রাম করে আসা ও হামলা মামলার শিকার নেতাকর্মীদের বাদ দিয়ে কোন প্রকার আলোচনা, কর্মীসভা বা বর্ধিত সভা না করে রাজবাড়ী জেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিব সম্প্রতি গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষনা করেছেন। যে কমিটিতে অনেক নেতা বর্তমানে আওয়ামী লীগে যোগদান করে সক্রিয়ভাবে রাজনীতি করছেন। গত ১ জানুয়ারী রাজবাড়ী জেলা বিএনপির ৪৭ সদস্য বিশিষ্ট কমিটির ২৭ জনের সম্মতির ভিত্তিতে গোয়ালন্দ উপজেলা ও গোয়ালন্দ পৌর বিএনপির কমিটি ঘোষণা করা হয়।

যেখানে আমাকে (সুলতান নুর ইসলাম মুন্নু) আহবায়ক ও নাজিরুল ইসলাম তিতাসকে সদস্য সচিব করা হয়। অপরদিকে গোয়ালন্দ পৌর বিএনপির আহবায়ক করা হয় এ্যাডভোকেট এবিএম ছাত্তারকে ও সদস্য সচিব করা হয় গোলাম মোন্তাহা রাতুলকে। এই কমিটি গোয়ালন্দ উপজেলা ও পৌর এলাকায় বিএনপির সকল কর্মকান্ড পরিচালনা করে আসছে। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, অবৈধ পন্থায় অনৈতিক আর্থিক লেননের মাধ্যমে ঘোষণা করা গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি আমরা প্রত্যাখ্যান করে বাতিলের দাবি জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন পূর্বে ঘোষিত কমিটির উপজেলা বিএনপির সদস্য সচিব নাজিরুল ইসলাম তিতাস, পৌর বিএনপির সদস্য সচিব গোলাম মোন্তাহা রাতুল, যুগ্ন আহবায়ক আ. হালিম ফকীর, উপজেলা কৃষক দলের সাধারন সম্পাদক রুস্তম মোল্লা, দৌলতদিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মোহন মন্ডল, সাধারন সম্পাদক আইয়ুব আলী খান, জেলা যুবদলের সহ সভাপতি মুরাদ আল রেজা, জেলা ছাত্র দলের সহ সভাপতি মিঠু হাসান, ছাত্রদল নেতা নুর ইসলাম প্রমুখ।

গত ১৮ অক্টোবর রাজবাড়ী জেলা বিএনপি’র আহবায়ক এ্যাডভোকেট লিয়াকত আলী ও সদস্য সচিব এ্যাডভোকেট কামরুল আলম স্বাক্ষরিত এক পত্রে গোয়ালন্দ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে গোয়ালন্দ পৌর কাউন্সিলর মো. নিজাম উদ্দিন সেককে আহাবায়ক ও মোশারফ হোসেন মুসাকে সদস্য সচিব করা হয়।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর