২৮ অক্টোবর, ২০২১ ২০:৩২

মাদক সেবনের দায়ে বিএনপির ৪ নেতাকর্মীকে আদালতে প্রেরণ

নেত্রকোনা প্রতিনিধি

মাদক সেবনের দায়ে বিএনপির ৪ নেতাকর্মীকে আদালতে প্রেরণ

নেত্রকোনার মদনে মাদক সেবনের দায়ে বিএনপির ৪ নেতাকর্মীসহ আটক ৬ জনকে আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে বুধবার রাতে মদন উপজেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। আইনি প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার দুপুরে তাদেরকে নেত্রকোনা আদালতে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন মদন উপজেলা শাখার বিএনপির যুগ্ম-আহ্বায়ক সামছুল আলম তালুকদার লালু, পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক মোস্তাক আহমেদ পল্টন, জাফর ইকবাল সুমন ও অলি। তাদের সাথে পৃথক মামলার ওয়ারেন্টভুুক্ত আপন মিয়া ও সুমন মিয়াকেও ওই সময় গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, মদন উপজেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক সামছুল আলম তালুকদার লালু ও অলি বুধবার বিকেলে কাইটাইল ইউনিয়নের জয়পাশা গ্রামের সামনে মদ পান করছিলেন। এলাকাবাসীর সংবাদের প্রেক্ষিতে পুলিশ গিয়ে তাদের আটক করে। পরে রাতে পৌর যুবদলের যুগ্ম-আহ্বায়ক মোস্তাক আহমেদ পল্টন ও জাফর ইকবাল সুমন মাদক নিয়ে যাওয়ার পথে মদন থানার মোড় ডাকবাংলা এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। 

এদিকে একই সাথে ওই রাতেই অভিযান চালিয়ে মদন থানার পুলিশ পৃথক মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামি আপন মিয়াকে তার নিজ বাড়ি বালালী ও সুমন মিয়াকে কাইটাল থেকে গ্রেফতার করে।

পরবর্তীতে আইনানুযায়ী প্রক্রিয়া শেষে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন মদন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস আলম। তিনি আরও জানান, বুধবার রাতে পৃথক স্থানে অভিযান চালিয়ে মাদক সেবন করায় ৪ জনকে আটক করা হয়। এদের পাশাপাশি নিয়মিত অভিযানে ওয়ারেন্টভুক্ত ২ আসামিকে গ্রেফতার করা হয়েছে। মাদকের আসামিদের সাথেই গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরে নেত্রকোনা আদালতে প্রেরণ করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/হিমেল

সর্বশেষ খবর