৬ নভেম্বর, ২০২১ ২২:১০

নাটোরে ইউপি সদস্যের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

নাটোরে ইউপি সদস্যের লাশ উদ্ধার

নাটোরের লালপুরে মতিউর রহমান মতি (৫০) নামে এক ইউপি সদস্যর লাশ উদ্ধার করে পুলিশ। আজ শনিবার সকালে দুয়ারিয়া ইউনিয়নের মাঝগ্রামের রাস্তার ধার থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

নিহত মতিউর রহমান মতি উপজেলার দুয়ারিয়া ইউনিয়নের এরশাদনগরের মৃত আব্দুর রাজ্জাক এর ছেলে এবংএকই ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সাধারণ সদস্য (মেম্বার)। তিনি উপজেলা সৈনিক লীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। খবর পেয়ে নাটোরের পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, শনিবার সকালে স্থানীয়রা মাঝগ্রামের রাস্তার ওপর সাদা রং এর শার্ট ও কালো প্যান্ট পড়া অবস্থায় ইউপি সদস্য মতিউর রহমান মতির মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ গিয়ে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে অতিরিক্ত মদ্য পানের কারণে তার মৃত্যু হতে পারে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ বলা যাবে বলে জানান তিনি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর