৮ নভেম্বর, ২০২১ ১৪:৪৪

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

দিনাজপুর প্রতিনিধি

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

প্রতীকী ছবি

দিনাজপুর-চিরিরবন্দর সড়কের কারেন্টহাটে কাকড়া সেতু এলাকায় পণ্যবাহী পিকআপ ও  মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে সৌরভ ইসলাম নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহত সৌরভ ইসলাম চিরিরবন্দর উপজেলার আউলিয়াপুকুর ইউনিয়নের ভোলানাথপুর গ্রামের আসাদুল ইসলামের ছেলে।

গতকাল রবিবার (৭ নভেম্বর) দিবাগত রাত ১০টার দিকে দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার কারেন্টহাটে কাকড়া সেতুর উপরে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তারা হলেন- চিরিরবন্দরের কারেন্টহাট এলাকার ডা. আফছার আলীর স্ত্রী লাইজু বেগম ও তার ছেলে নাহিদ ইসলাম। নিহত সৌরভ ও আহত নাহিদ চিরিরবন্দর উপজেলার ঘুঘুরাতলীতে অবস্থিত রাবেয়া বেগম রেসিডেন্সিয়াল স্কুলের দশম শ্রেণির ছাত্র।

স্থানীয়দের বরাত দিয়ে চিরিরবন্দর থানার এসআই আব্দুল কাদের জানান, রবিবার রাতে সৌরভ, লাইজু বেগম ও নাহিদ রাবেয়া বেগম রেসিডেন্সিয়াল স্কুলে কোচিং শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে কারেন্টহাট কাকড়া সেতুর উপরে বিপরীত দিক থেকে আসা পণ্যবাহী পিকআপের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সৌরভের মৃত্যু হয়। 

তিনি আরও বলেন, এসময় স্থানীয়রা আহত মা ও ছেলেকে উদ্ধার করে চিরিরবন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে চিকিৎসকরা নাহিদকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে। আর আহত লাইজুকে বেগমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার জানান, দুর্ঘটনার পর পিকআপটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যায়। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর