২৭ নভেম্বর, ২০২১ ১৭:৪৭

ভাবির সহায়তায় ভাইকে খুন

পিরোজপুর প্রতিনিধি:

ভাবির সহায়তায় ভাইকে খুন

পিরোজপুরে পরকীয়ার জেরে ভাবির সহায়তায় ভাইকে খুন করছে অপর ভাই। শুক্রবার রাতে পৌর এলাকার ভাইজোড়া নামক স্থানে একটি বাসা থেকে উদ্ধার করা হয়েছিল নিহতের লাশ।

পুলিশ ঘটনার পর ভাই ও ভাবিকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তারা খুনের কথা স্বীকার করে। এ ঘটনায় শনিবার সদর থানায় ঘাতক ভাই ও ভাবিকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে নিহতের অপর আরেক ভাই। নিহতের নাম এনামুল শেখ (৪০)। সে পেশায় একজন রাজমিস্ত্রি ছিল।

জানা যায়, নিহত এনামুল শেখ (৩৮) পিরোজপুর পৌরসভার শিকারপুর এলাকার মোতালেব শেখের ছেলে। রাজমিস্ত্রির কাজ করার পাশাপাশি সে পিরোজপুর শহরে একটি চায়ের দোকান চালাত। এনামুল তার স্ত্রী রেশমা (২৮) এবং দুই শিশু সন্তান নিয়ে পিরোজপুর পৌরসভার ৬নং ওয়ার্ডে প্রতিবেশী প্রবাসী জামাল সিকদারের বাড়িতে ভাড়া থাকত। ৭ মাস আগে ওই বাড়ির একটি কক্ষ সে ভাড়া নিয়েছিল। শুক্রবার রাতে সে বাসা থেকে এনামুলের লাশ উদ্ধার করে পুলিশ।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জাফর মো. মাসুদুজ্জামান জানান, পরকীয়ার কারণে এ হত্যাকাণ্ড ঘটেছে। ঘটনার দিন এনামুল তার স্ত্রীকে ভাই রাকিবের সাথে দেখে ফেলে। এ সময় রাকিব তার ভাই এনামুলকে হত্যা করে। এতে এনামুলের স্ত্রী রেশমা সহযোগিতা করে। আটক দুজন পুলিশের কাছে স্বীকার করেছে। এ ঘটনায় নিহতের অপর ভাই মনির শেখ বাদী হয়ে হত্যা মামলা করেছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর