২৮ নভেম্বর, ২০২১ ১০:৫৪

লালমনিরহাটের দুই উপজেলায় চলছে শান্তিপূর্ণ ভোটগ্রহণ

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের দুই উপজেলায় চলছে শান্তিপূর্ণ ভোটগ্রহণ

লালমনিরহাটের কালিগঞ্জ ও সদর উপজেলার মোট ১৭টি ইউনিয়নে শান্তিপূর্ণভাবে চলছে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের ভোটগ্রহণ। রবিবার সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়। সকাল নয়টায় কালিগঞ্জ উপজেলার দলগ্রাম, চন্দ্রপুর, গোড়লসহ বেশ কয়েকটি ইউনিয়নের ভোটকেন্দ্রে গিয়ে ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা গেছে।

গোড়ল ইউনিয়নের ময়নাচড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্রে দায়িত্বরত প্রিজাইডিং অফিসার সিদ্দিকুর রহমান জানান, কেন্দ্রে আশানুরূপ ভোটার উপস্থিতি দেখা যাচ্ছে। এই সেন্টারে মোট ১৮৫৩জন ভোটার ভোটপ্রদান করবেন। দুপুরের পরপরই ৮০ শতাংশ ভোটগ্রহণ সম্পন্ন হবে বলেও তিনি আশা করছেন।

গোড়ল ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী নুরুল আমিন বলেন, গোড়ল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি মোটরসাইকেল প্রতীক নিয়ে নির্বাচন করছি। শান্তিপূর্ণ ভোটগ্রহণ সম্পন্ন হলে ইনশাআল্লাহ আমার বিজয় হবে। তবে কতটুকু শান্তিপূর্ণ ভোটগ্রহণ হবে সে বিষয়ে সন্দেহ রয়েছে।

উল্লেখ্য যে, লালমনিরহাট সদর উপজেলায় নয়টি ইউনিয়নে ভোটার সংখ্যা দুই লাখ আঠারো হাজার এবং কালীগঞ্জ উপজেলার আটটি ইউনিয়নে এক লাখ ছিয়ানব্বই হাজার।

ভোটকেন্দ্রে শান্তিপূর্ণ পরিবেশ রক্ষায় আইন শৃঙ্খলা বাহিনী (পুলিশ, বিজিবি, আনসারসহ) অন্যান্য বাহিনীর সদস্যরা সার্বক্ষণিক নিয়োজিত রয়েছেন।

লালমনিরহাটের জেলা প্রশাসক আবু জাফর বলেন, সদর উপজেলা এবং কালিগঞ্জ উপজেলার মোট ১৭টি ইউনিয়নে শান্তিপূর্ণ ভোটগ্রহণের জন্য সবরকম ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ-বিজিবির পাশাপাশি ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম চলমান রয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর