২৮ নভেম্বর, ২০২১ ১৯:৫৪

শাজাহানপুরে ম্যাজিস্ট্রেটের ওপর হামলা, নৌকার এজেন্টসহ গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

শাজাহানপুরে ম্যাজিস্ট্রেটের ওপর হামলা, নৌকার এজেন্টসহ গ্রেফতার ২
বগুড়ার শাজাহানপুর উপজেলার ডোমনপুকুর আমিনিয়া কামিল মাস্টার্স মাদ্রাসা কেন্দ্রে ম্যাজিস্ট্রেটের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় নৌকা প্রতীকের দুই কর্মীকে আটক করেছে পুলিশ। পরে গাবতলী আমলী আদালতের বিচারক শহিদুল ইসলাম ঘটনাস্থলে আদালত বসিয়ে সরকারি কাজে বাধা দেওয়ার অপরাধে দায়ের করা মামলায় তাদেরকে গ্রেফতার দেখানো হয়। 
 
রবিবার বিকেলে ভোটগ্রহণ চলাকালে এই ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলো, নৌকা প্রতীকের এজেন্ট আলী হোসেন (৪৫) ও আব্দুর রাজ্জাক বুলে (৫৬)।
 
স্থানীয়রা জানান, ভোট গ্রহণ চলাকালে উপজেলার ডোমনপুকুর আমিনিয়া কামিল মাস্টার্স মাদ্রাসায় নৌকা প্রতীকের কয়েকজন কেন্দ্রে প্রবেশ করেন। এ সময় জোর করে ভোট দেওয়ার চেষ্টা করেন তারা। তখন দায়িত্বরত কর্মকর্তারা বাধা দেন। পরে কেন্দ্র থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আহম্মেদ ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রিপন বিশ্বাসকে খবর দেওয়া হয়। খবর পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে তাদের ওপর চড়াও হয় দুর্বৃত্তরা। পরে তাদের আঘাতে আহত হন আসিফ আহম্মেদ ও রিপন বিশ্বাস। এ সময় অনেকে পালিয়ে গেলেও পুলিশের কাছে ধরা পড়েন নৌকা প্রতীকের এজেন্ট ডোমনপুকুর এলাকার আলী হোসেন ও চোপিনগর ইউনিয়নের আব্দুর রাজ্জাক বুলে। 
 
এ ঘটনায় ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মনোয়ারুল ইসলাম বাদী হয়ে মামলা দায়ের করেন। 
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আহম্মেদ জানান, সরকারি কাজে বাধা দেওয়ায় তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।
 
বিডি প্রতিদিন/এএম
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর