শিরোনাম
৭ ডিসেম্বর, ২০২১ ১৪:৫৩

বগুড়ায় নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার

‘শতবর্ষে জাতির পিতা, সুবর্ণে স্বাধীনতা অভিবাসনে আনব মর্যাদা ও নৈতিকতা’ শ্লোগান নিয়ে বগুড়ায় নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি) আয়োজন ও জেলা প্রশাসনের সহযোগিতায় মঙ্গলবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সেমিনার অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম আলী বেগের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক। সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপক হিসেবে বক্তব্য রাখেন জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস সহকারী পরিচালক আতিকুর রহমান, স্বাগত বক্তব্য রাখেন বগুড়া কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র অধ্যক্ষ সুশান্ত কুমার রায়। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নূরুল ইসলাম, সদর উপজেলা সহকারী প্রোগ্রামার আল মাহমুদ সরকার, বগুড়া পৌর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবীব, লাইট হাউস কো-অর্ডিনেশন অফিসার রাকিবুল হক খান, শশীবনী যুব সংস্থা নির্বাহী পরিচালক আশরাফুল ইসলাম প্রমুখ। এছাড়াও সামাজিক ও রাজনৈতিকসহ বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধি সেমিনারে অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর