১৯ ডিসেম্বর, ২০২১ ১৮:৪৩

শিবগঞ্জে স্কুলছাত্র ছুরিকাহত, গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক,বগুড়া:

শিবগঞ্জে স্কুলছাত্র ছুরিকাহত, গ্রেফতার ২

বগুড়ার শিবগঞ্জে মহান বিজয় দিবস উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানে মিস্টার প্রামানিক (১৮) নামে এক ছাত্র ছুরিকাহত হয়েছে। এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত ৯টার দিকে শিবগঞ্জ চৌধুরী আদর্শ মহিলা কলেজ মাঠে এ ঘটনা ঘটে।

মিস্টার প্রামানিক শিবগঞ্জ পৌর এলাকার অর্জুনপুর মহল্লার বাসিন্দা ও সংবাদপত্র এজেন্ট শাহিন প্রামানিকের ছেলে। এছাড়াও মিস্টার শিবগঞ্জ সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।

গ্রেফতাররা হলো শিবগঞ্জ উপজেলার চাঁদনিয়া শিবগঞ্জ গ্রামের রানা মিয়ার ছেলে সাদি মিয়া (১৭) ও একই এলাকার রুবেল প্রামানিকের ছেলে জিসান প্রামানিক (১৮)।

পুলিশ জানায়, মহান বিজয় দিবস উপলক্ষে গত শনিবার রাত ৯টার দিকে শিবগঞ্জ চৌধুরী আদর্শ মহিলা কলেজ মাঠে স্থানীয় একটি ক্লাবের আয়োজনে দিনব্যাপী খেলাধুলা শেষে রাতে সাংস্কৃতিক অনুষ্ঠান চলছিল। এ সময়ে ওই দুই যুবক মাতলামো করার সময় মিস্টার তাদের বাধা দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে মিস্টারকে ছুরিকাহত হয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় ওই ছাত্রকে উদ্ধার করে রাতেই বগুড়া শজিমেকে ভর্তি করে দেয়। 

মিস্টারের বাবা শাহিন প্রামানিক জানান, আমার ছেলেসহ তার সঙ্গীয়রা রাতে অনুষ্ঠান দেখতে যায়। সেখানে সাদি ও জিসান মাতলামি করার সময় তাদেরকে নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে আমার ছেলের বুকে ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। 

এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর