১৯ ডিসেম্বর, ২০২১ ২২:১২

চাঁদাবাজির সময় ভুয়া পুলিশ আটক

গাজীপুর প্রতিনিধি:

চাঁদাবাজির সময় ভুয়া পুলিশ আটক

গাজীপুরে হকার ও ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদাবাজি করার সময় পুলিশের এক ভুয়া সদস্যকে আটক করেছে স্থানীয় ব্যবসায়ীরা। পরে তাকে উত্তমমধ্যম দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকা হতে তাকে আটক করা হয়। 

রবিবার জিএমপি’র বাসন থানার ওসি মালেক খসরু খান এ তথ্য জানিয়েছেন। গ্রেফতারকৃত হলো- কুমিল্লার মনোহরগঞ্জ থানার ফোমগাঁও দক্ষিণপাড়া এলাকার দেলোয়ার হোসেনের ছেলে মো. বাবুল (৩০)। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার ওসি মালেক খসরু খান ও স্থানীয় ব্যবসায়ীরা জানান, গত কয়েক মাস ধরে বাবুল ও তার কয়েক সঙ্গী নিজেদেরকে পুলিশ সদস্য পরিচয় দিয়ে সিটি করপোরেশনের বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা এলাকার ফল বিক্রেতাসহ বিভিন্ন হকার ও ব্যবসায়ীদের কাছ থেকে প্রতিদিন চাঁদা আদায় করে আসছিল। সোমবার রাতে তারা এক ফল বিক্রেতা রতনের কাছে ৫ হাজার টাকা চাঁদা দাবী করে। তাদের আচরণে ওই ব্যবসায়ীর সন্দেহ হলে তিনি চাঁদা দিতে অস্বীকার করেন। এতে বাবুল গুলি করার ভয় দেখিয়ে পকেট থেকে একটি খেলনা পিস্তল বের করে। এসময় রতনের চিৎকারে আশেপাশের ব্যবসায়ীরা ধাওয়া করে বাবুলকে আটক করে। 

ওসি আরও জানান, ঘটনার সময় বাবুলের সঙ্গীরা পালিয়ে যায়। পরে আটককৃতকে উত্তমমধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করা হয়। তার কাছ থেকে একটি খেলনা পিস্তল, একটি লেজার লাইট, পুলিশের ব্যবহৃত একজোড়া জুতা, আদায়কৃত চাঁদার ২৫০০ টাকা, একটি মোবাইল ফোন এবং ২০টি ভিজিটিং কার্ড জব্দ করা হয়েছে। মিথ্যা পরিচয়ে চাঁদাবাজির এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর