১৪ জানুয়ারি, ২০২২ ১৫:৩৫

ফেনীতে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ৭ বন্ধু

ফেনী প্রতিনিধি

ফেনীতে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই, গ্রেফতার ৭ বন্ধু

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ফেনীতে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় ৭ বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (১৪ জানুয়ারী) সকালে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা সাংবাদিকদের এই তথ্য জানান। 

তিনি বলেন, গত ৬ জানুয়ারি শহরের তাকিয়া রোডে সম্রাট মেজর ফ্লাওয়ার্স মিলের ১৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঘটনার সাত দিনের মাথায় এ ঘটনায় জড়িত ৭ বন্ধুকে পুলিশ দেশের বিভিন্ন জেলা থেকে গ্রেফতার করেছে। এসময় আসামিদের কাছ থেকে ৪ লাখ ২৮ হাজার টাকাসহ তিনটি নতুন ক্রয় করা এন্ড্রোয়েড মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, ঢাকা, চট্রগ্রাম, কক্সবাজার ও লক্ষিপুর জেলায় অভিযান চালিয়ে এই ঘটনায় জড়িত দেলোয়ার হোসেন বাবুল, সুমন শিকদার, সাকিব খান, মো. রনি, মো. শিপন, ওমর ফারুক আরমান, আল আমিনকে গ্রেফতার করা হয়। জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িতের কথা স্বীকার করেছে তারা। এ ঘটনায় আরও কয়েকজন জড়িতের নাম উঠে এসেছে। তাদের গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নিতে আদালতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সদর সার্কেল থোয়াইং প্রো মারমা, মডেল থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিনসহ পুলিশ কর্মকর্তারা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর